আজকের Amazon গ্রেট ইন্ডিয়ান সেলঃ অসাধারন সব ডিলস পাওয়া যাচ্ছে

Updated on 11-Aug-2017
HIGHLIGHTS

অ্যামাজন আজ নিয়ে আসছে স্পেশাল ডিস্কাউন্ট অফার

অ্যামাজন প্রায়ই বিভিন্ন সেল দেয় আর আজ অ্যামাজন আবার নিয়ে এল তাদের গ্রেট ইন্ডিয়ান সেল। আর আজকের এই সেলে অ্যাপেল আইফোন থেকে শুরু করে আরও অনেক প্রোডাক্টের ওপর বিশাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আর দেরি কিসের এই অসাধারন সেলের সুযোগ আজই ওঠান।

Beyerdynamic DTX350m Headphones

আপনি যদি সস্তায় একটি ভাল হেডফোন কেনার কথা ভাবছেন তবে আজ আপনার জন্য একটি ভাল সুযোগ এসেছে। আসলে আজ অ্যামাজনের এই সেলে এই ব্র্যান্ডেড হেডফোনটির ওপর আজ 37% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর তার পরে আপনি এটি মাত্র 3800 টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম অবশ্য ৫৯৯৯ টাকা। এটি আপনি কালো রঙে পাবেন।

আমেজান থেকে 3,800 টাকায় কিনুন Beyerdynamic DTX350m Headphones (Black)

Motorola Sports Headphones

হেডফোন কিনতে চাইলে মোটোরোলার মতন ব্র্যান্ডের এই হেডফোনটিও আপনি আজ কিনতে পারবেন খুব সস্তায়। এর এটিও কালো রঙে আজকের সেলে পাওয়া যাবে। এই ওয়ার যুক্ত হেডফোনটির আসল দাম ১৫৯৯ টাকা আর এজ এর ওপর চলা 38% এর ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র 984 টাকায় নিজের করতে পারবেন।

আমেজান থেকে 984 টাকায় কিনুন Motorola Sports Headphones (Black)

HP S6500 Wireless Mini Speakers

আপনি কি অনেক দিন ধ্রেও ভাবছেন যে সস্তায় একটি ভাল স্পিকার কিনবেন? তবে আজ আপনার জন্য সেই সস্তায় ভাল স্পিকার কেনার একটা সুযোগ এসেছে। আজকের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে আপনি এই মিনি স্পিকারটি মাত্র ১১৯৯ টাকাইয় কিনতে পারবেন। আর ওপর আজ 33% এর ডিস্কাউন্ট চলছে এটির আসল দাম অবশ্য 1679 টাকা। এর ওপর ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে।

আমেজান থেকে 1,679 টাকায় কিনুন HP S6500 Wireless Mini Speakers (Black)

SoundMagic P10S Headphones with Mic 

এই সুন্দর দেখতে হেডফোনটি আজ আপনি মাত্র 679 টাকায় কিনতে পারবেন। এর ওপর আজ 55% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আজকের সেলে এই হেডফোনটিও আপনি ব্ল্যাক কালার অপশানে পাবেন।

আমেজান থেকে 679 টাকায় কিনুন SoundMagic P10S Headphones with Mic

Honor 6X (Grey, 64GB)

হনারের এই স্মার্টফোনটিও আজ অনেক সস্তায় এই সেলে কিনতে পারবেন। এই স্মার্টফোনটির আসল দাম ১৩,৯৯৯ টাকা আর এর ওপর আজ ৭% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ১২,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64GB’র। আজকের সেলে আপনি এটি গ্রে কালার অপশানে পাবেন। এই ফোনটির ব্যাটারি 3340mAH এর।

আমেজান থেকে 12,999 টাকায় কিনুন Honor 6X (Grey, 64GB)

Connect On :