Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দারুন অফারে এবার এল স্টোরেজ অপশান!

Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দারুন অফারে এবার এল স্টোরেজ অপশান!
HIGHLIGHTS

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান সেলে আরও একবার দারুন সব স্টোরেজ অপশানে দারুন অফার হাজির হয়েছে, আসুন সেগুলি দেখে নেওয়া যাক

মোবাইল ফোনই হোক বা ল্যাপটপ সব কিছুর জন্যই আমরা এক্সটার্নাল স্টোরেজের বিষয়টি দেখে থাকি। কারন আমাদের ফোন বা ল্যাটপ ইত্যাদির জন্য অনেক সময়েই আরও বেশি ডকুমেন্ট সেভ করে রাখার জন্য আমরা অন্য স্টোরেজ অপশান খুঁজি। আর আজকে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলের এই মরসুমে আপনারা দারুন সব স্টোরেজ অপশানে দারুন অফার পাচ্ছেন। আসুন তবে সেই অফার গুলি একবার দেখে নেওয়া যাক। আর এর সঙ্গে আমাদের নিজেদের বাকি পছন্দ জানাতেও ভুলবেননা।

তবে আসুন আজকের সেরা কিছু স্টোরেজ অপশানের সেরা ডিল দেখে নেওয়া যাক। 

WD WDS120G2G0A 120GB 2.5-inch Internal SSD

আজকে এই স্টোরেজ কার্ডটি আপনারা অ্যামাজন থেকে 1,899 টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম সাইটে 5,320 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Seagate 2TB Backup Plus

আজকে এই ব্যাকআপ ডিভাইসটি আপনারা অ্যামাজনের এই সেলে মাত্র 5,099 টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম সাইটে 12,299 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Seagate Expansion 1.5TB USB

এই 3TB র এক্সটারনাল ডিভাইসটি আজকে আপনারা মাত্র 3,899 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 8,999 টাকায় কেনা যাবে। এখান থেকে কিনুন।

WD My Passport 1TB Portable External Hard Drive

আজকে এটি আপনারা মাত্র 3,599 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 5,960 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Strontium Ammo 32GB 2.0 USB Pen Drive

আজকে এই পেনড্রাইভটি আপনারা এই সেলে মাত্র 449 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,199 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

SanDisk Cruzer Blade 32GB USB Flash Drive

আজকে এই পেনড্রাইভটি এই সেলে আপনারা মাত্র 449 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 800 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

SanDisk Ultra Dual 32GB USB 3.0 OTG Pen Drive

আজকে এই সুন্দর আর আকর্ষণীয় পেনড্রাইভটি আপনারা মাত্র 599 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 1,290 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo