গ্রেট ইন্ডিয়ান সেলের তৃতীয় দিনে আজকে কোন জিনিসের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে Amazon!

গ্রেট ইন্ডিয়ান সেলের তৃতীয় দিনে আজকে কোন জিনিসের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে Amazon!
HIGHLIGHTS

আজকে অ্যামাজন থেকে স্মার্টফোন থেকে শুরু করে অনেক নন গ্যাজেটের ওপরও ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আজকে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলের তৃতীয় দিন, এই সেল চলবে ২৪ জানুয়ারি মানে আগামী কাল অব্দি। আর আজকে অ্যামাজন থেকে স্মার্টফোন থেকে শুরু করে অনেক নন গ্যাজেটের ওপরও ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আপনি যদি অনেক দিন ধরেই নিজের বা পরিবারের কারো জন্য কোন ভাল স্মার্টফোন বা কোন জিনিস কেনার কথা ভাবছিলেন আর তার সঙ্গে আপনি যদি ডিস্কাউন্ট বা সেলে জিনিস কিন্ত্যে পছন্দ করেন তবে আপনার জন্য সেরা সুযোগ নিয়ে এসেছে অ্যামাজন। আর আজকে অ্যামাজন কোন জিনিসের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে তা এবার দেখে নেওয়া যাক। আর এই সেলে কোন কোন ফোনের ওপর নোক্সট ইন্সটলমেন্টের সুবিধাও পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট

Redmi Y1 (Gold, 64GB), আজকে এই রেডমির ফোনটি আপনি অ্যামাজনের সেলে মাত্র 10999 টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম অবশ্য 11999 টাকা। এই ফোনটি আজকের সেলে গোল্ড কালার অপশানে কিনতে পাওয়া যাবে। এর ইন্টারনাল স্টোরেজ 64GB। এখান থেকে কিনুন।

LG Q6 (18:9 FullVision Display) আজকে এই ফুল ভিশান ডিসপ্লে যুক্ত এলজির ফোনটি আপনি অ্যামাজনের সেলে মাত্র 11990 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য 16990টাকা। এই ফোনটির মান্থলি নো ক্সট ইন্সটলমেন্ট 1332টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

InFocus Turbo 5 Plus, আজকে ইনফোকাসের এই ফোনটি আপনি 7499টাকায় অ্যামাজন থেকে কিনতে পারবেন। এই ফোনটির আসল দাম অবশ্য 8999টাকা। এখান থেকে কিনুন।

Honor View 10 (6GB RAM, 128GB memory), আজকে এই হনারের ফোনটি আপনি অ্যামাজন থেকে 29999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির আসল দাম অবশ্য 35999টাকা। আর এই ফোনটির র‍্যাম 6GB আর ইন্টারনাল স্টোরেজ 128GB। এই ফোনটির নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট 2500 টাকা থেকে শুরু হচ্ছে। আর এক্সচেঞ্জ অফারে এই ফোনটির ওপর 2000 টাকা অব্দি অতিরিক্ত ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে এই অফার কিছু নির্দিষ্ট ফোনে দেওয়া হচ্ছে। এখান থেকে কিনুন।

অন্য ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট যার ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

boAt BassHeads 225 Headphones, এই হেডফোনটি আজকে 499টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 999টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

TP-Link Wireless Router, এই রাউটারটি আজকের সেলে 899টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 1399টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

WD 1TB Hard Drive, এই হার্ডড্রাইভটি আজকের অ্যামাজন সেলে মাত্র 3,699টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর আসল দাম সাইটে 5700টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

এবার দেখা যাক কিছু নন গ্যাজেট প্রোডাক্ট যার ওপর অ্যামাজন আজকে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Women's Clothing, এর ওপর অ্যামাজনে 50-70% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই তালিকায় Biba’র মতন ব্র্যান্ড আছে। এখান থেকে কিনুন।

Shoes, এর ওপর অ্যামাজনের এই সেলে 40-70% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। Fila, Bata’র মতন ব্র্যান্ড এই তালিকায় আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে জিনিসের দাম কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo