Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দিনে ইলেকট্রনিক্স গ্যাজেট সহ এই জিনিস গুলি অসাধারন ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দিনে ইলেকট্রনিক্স গ্যাজেট সহ এই জিনিস গুলি অসাধারন ডিস্কাউন্টের সঙ্গে কিনুন
HIGHLIGHTS

আজকের এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দিনে স্মার্টফোন, পাওয়ার ব্যাঙ্ক, সহ মহিলাদের জামাকাপড়ের ওপরও ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

বছরের শুরুতেই আরও একবার গ্রেট ইন্ডিয়ান সেল নিয়ে হাজির হল অ্যামাজন। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলের আজকে দ্বিতীয় দিন। আর আজকের এই দ্বিতীয় দিনের সেলে অ্যামাজন অনেক কিছুর ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আপনি যদি অনেক দিন ধরেই নিজের বা বাড়ির জন্য বা কাউকে উপহার দেওয়ার জন্য কোন স্মার্টফোন বা অন্য কোন কিছু কেনার কথা ভাবছিলেন আর ভাবছিলেন যদি একটু কম দামে ভাল কিছু পাওয়া যায় তবে বেস হয়। তবে আপনার জন্য খুশির খবর নিয়ে হাজির হল অ্যামাজন। আজকের এই অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দিনে স্মার্টফোন, পাওয়ার ব্যাঙ্ক, সহ মহিলাদের জামাকাপড়ের ওপরও ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আসুন দেখা যাক যে কোন কোন জিনিসের ওপর আজকে কেমন ডিস্কাউন্ট দিচ্ছে অ্যামাজন।

স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট

Samsung On7 Pro, এই স্যামসং এর স্মার্টফোনটি আপনি আজকের গ্রেট ইন্ডিয়ান সেলের সুযোগে অ্যামাজন থেকে মাত্র 7,490 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম অবশ্য 9,490 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

10.or G (4GB), এই স্মার্টফোনটির 4GB র‍্যাম ভেরিয়েন্টটি আজকের সেলে মাত্র 10,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির আসল দাম অবশ্য 13,999 টাকা। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে কিনলে এর ওপর আরও 500 টাকার ডিস্কাউন্ট পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Honor 7X, এই হনারের ফোনটি আজকের সেলে 12999 টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটির র‍্যাম 4GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32GB। এই ফোনটির মান্থলি নো ক্সট ইন্সটলমেন্ট 1084 টাকায় শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

LG V30+, এলজির এই ফ্ল্যাগশিপ ফোনটি আজকের সেলে আপনি মাত্র 44,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 128GB। আর এই ফোনটিতে 18:9 OLED ফুল ভিউ ডিসপ্লে আছে।এই ফোনটির নোক্সট মান্থলি ইন্সটলমেন্ট 2450টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

এবার দেখা যাক কোন ব্লুটুথ স্পিকার বা পাওয়ার ব্যাঙ্কের ওপর আজকে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

JBL GO Wireless Bluetooth Speaker, এই ব্লুটুথ স্পিকারটি আপনি আজকের সেলে মাত্র 1,599টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম 2699 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Intex 11000 mAH Power Bank, এই পাওয়ার ব্যাঙ্কটি আজকের সেলে আপনি মাত্র 999টাকায় কিনতে পারবেন। এই ডিভাইসটির আসল দাম 1899 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।
 

BPL 80 cm (32) HD Ready LED Smart TV, এই স্মার্ট টিভিটি আজকের সেলে আপনি মাত্র 14,990টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 24,990টাকা বলা হয়েছে। এই টিভিটি নোক্সট মান্থলি ইন্সটলমেন্ট 2,499টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

Amazon Fire TV Stick (Streaming Media Player), এই ডিভাইসটি আজকের সেলে মাত্র 3499টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর আসল দাম 3999টাকা। এখান থেকে কিনুন।
 

এবার দেখা যাক মহিলাদের জামাকাপড়ের ওপর অ্যামাজন কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে

Women's Clothing এর ওপর আজকে অ্যামাজন 50-70% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এই ডিস্কাউন্ট গুলি অনেক ব্র্যান্ডেড জামাকাপড়ের ওপর পাওয়া যাচ্ছে।

Shoes, এছাড়া জুতোর ওপর আজকে 40-70% অব্দি ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখানেও অনেক ব্র্যান্ডেড জুতোর ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে জিনিসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo