অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল শুরু হতে বাকি আর মাত্র কয়েক দিন

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল শুরু হতে বাকি আর মাত্র কয়েক দিন
HIGHLIGHTS

এই সেল 18 জানুয়ারি দুপুর 12টায় প্রাইম মেম্বারদের জন্য শুরু হবে

সবার জন্য এই অফার 19-22 জানুয়ারি পর্যন্ত চলবে

আছে এক্সচেঞ্জ অফার ও আরও একাধিক অফারের সুযোগ

আমরা জানি যে ভারতের ই কমার্স ওয়েবসাইট গুলি প্রায়ই একাধিক সব দারুন স্পেশাল সেল নিয়ে আসে। আর এসবের মধ্যেই আগামী 19 তারিখ থেকে অ্যামাজন ইন্ডিয়াতে শুরু হবে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল। যা আগামী 22 জানুয়ারি পর্যন্ত চলবে।

প্রজাতন্ত্র দিবসের আগে এই সেল অ্যামাজন প্রতি বছরই নিয়ে আসে। আর এই সেল অবশ্য অ্যামানন প্রাইম মেম্বারদের জন্য এক দিন আগে দুপুর 12টার সময়ে শুরু হবে। এই গ্রেট ইন্ডিয়ান অ্যামাজন সেলে আপনারা SBI কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। আর এর সঙ্গে আছে অ্যামাজন পের সুবিধা।

এই সেলের সুযোগে আপনারা একাধিক স্মার্টফোনে 40% পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারেন আর সঙ্গে পেতে পারেন নো কস্ট Emi আর এক্সচেঞ্জ অফারের সুযোগ। আর সঙ্গে আছে আরও একাধিক দারুন অফার। শুধু যে এই তা না এর সঙ্গে আপনারা বাড়ির জিনিসের কেনাকাটা করতে চাইলে তাও এখানে মাত্র 89 টাকার প্রাথমিক দামে কিনতে পারবেন।

মোবাইল ফোনের অ্যাক্সেসারিজ 69 টাকার প্রাথমিক দামে কেনা যাবে আর সঙ্গে আপনারা ইল্কট্রনিক আর অ্যাকেসারিজ 99 টাকার প্রাথমিক দামে কিনতে পারবেন। আর এখানে JBl বা অন্য বড় ব্র্যান্ডের একাধিক জিনিস নেওয়ার সুযোগও আছে। আবার টিভি বা অন্য হোম অ্যাপ্লায়েন্স নো কস্ট EMI, শিডিউল ইন্সটলেশান আর এক্সচেঞ্জ অফারের সঙ্গে এখানে কিনতে পারবেন 4,749 টাকার প্রাথমিক দাম থেকে। আর যদি অ্যামাজন ইকো বা ফায়ার স্টিকের মতন ডিভাইস কিনতে চান তবে সেক্ষেত্রে আছে ফায়ার স্টিকে 1,200 টাকা পর্যন্ত ছারের সুযোগ, ইকো আর অ্যালেক্সার সঙ্গে 45% য়ের ছাড়।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo