আরও একবার হাজির হচ্ছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান সেল, এবার শুরু হবে 24 অক্টোবর থেকে

Updated on 20-Oct-2018
HIGHLIGHTS

Amazon আরও একবার তাদের গ্রেট ইন্ডিয়ান সেল 24 অক্টোবর থেকে শুরু করছে আর এই সেল চলবে 28 অক্টোবর পর্যন্ত

সবে কিছু দিন হল অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান সেল শেষ হয়েছে আর শেষ হতে না হতেই খবর পাওয়া গেছে যে আরও একবার এই সেল শুরু হবে আগামী 24 অক্টোবর থেকে। আর এই সেলে আপনারা আপনাদের পছন্দের জিনিস ডিস্কাউন্টে কিনতে পারবেন। আর অ্যামাজনের এই সেল 24 অক্টোবর 11.59 a.m য়ে শুরু হবে আর সেল শেষ হবে 28 অক্টোবর। আর অ্যামাজন দাবি করেছে যে তাদের এই সেল ফেস্টিভ সিজেন সেল দ্বিতীয় বারেও দারুন সব অফার নিয়ে হাজির হবে।

এই সেলে আপনারা স্মার্ট টেলিভিশান, হোম অ্যাপলায়েন্স, ইলেক্ট্রনিক আর অন্যান্য অনেক প্রোডাক্টে দারুন ডিস্কাউন্ট পাবেন। আর অ্যামাজন Bajaj Finserv EMI কার্ড ইউজার্সদের বড় ডিস্কাউন্ট দেবে আর ক্রডিট কার্ড ইউজার্সরা নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টের সুবিধা পাবেন। অ্যামাজনের Great Indian Festival Sale য়ের সময়ে ICICI আর সিটি ব্যাঙ্কের সগে চুক্তি করেছে যাতে ইউজার্সরা 10% ক্যাশব্যাক পেতে পারে। আর অ্যামাজন পে ইউজার্সরা 250 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারবেন। আর সব নতুন অ্যামাজন গ্রাহকরা শিপিংয়ের সময়ে ফ্রি শিপিংয়ের সুবিধা পাবেন।

Amazon ইন্ডিয়া বলেছে যে এই সেলের সময়ে Redmi 6A প্রতিদিন ফ্ল্যাশ সেলে আসবে। অ্যামাজন ফায়ার টিভি স্টিক আর থার্ড জেনারেশান ইকো স্মার্ট স্পিকারও দারুন সস্তায় পাওয়া যাবে। আর এছাড়া অ্যালেক্সা ইনেবেল ডিভাইসের জন্য প্রতিদিন 70 শতাংশ পর্যন্ত ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। কিন্ডলে ইউজার্সরা অ্যামাজন বেস্টসেলিং বই 19 টাকায় সেল করা হবে আর সেখানে কিন্ডলে আনলিমিটেড সাবস্ক্রিপশানে শুধু 1,499 টাকায় পাওয়া যাবে। আর সাধারনত এর দাম 2,388টাকা।

সদ্য শেষ হওয়া অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল 2018 তে OnePlus 6, iPhone X, Huawei P20 Pro আর অন্যান্য অনেক স্মার্টফোনে দারুন ডিস্কাউন্ট দিয়েছে আর আপনারা আগের সেলে যদি নিজেদের পছন্দের জিনিস না কিনতে পারেন তবে এবারের এই সেলে সেই সুযোগ আরও একবার আপনাদের জন্য হাজির হতে চলেছে।

Connect On :