আজকের অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলঃ অসাধারন সব ডিলস পাওয়া যাচ্ছে

Updated on 10-Aug-2017
HIGHLIGHTS

অ্যামাজন আজ নিয়ে আসছে স্পেশাল ডিস্কাউন্ট অফার

অ্যামাজন প্রায়ই বিভিন্ন সেল দেয় আর আজ অ্যামাজন আবার নিয়ে এল তাদের গ্রেট ইন্ডিয়ান সেল। আর আজকের এই সেলে অ্যাপেল আইফোন থেকে শুরু করে আরও অনেক প্রোডাক্টের ওপর বিশাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আর দেরি কিসের এই অসাধারন সেলের সুযোগ আজই ওঠান।
 
SoundMagic P10S Headphones with Mic 
আপনি কি অনেক দিন ধরেই সস্তায় একটি ভাল হেডফোন কেনার কথা ভাবছেন? তবে আপনার সেই ইচ্ছে আজকের গ্রেট ইন্ডিয়ান সেলে সত্যি হতে পারে। এই সুন্দর দেখতে হেডফোনটির আসল দাম সাইটে ১,৪৯৯ টাকা বলা হয়েছে। তবে আজকের সেলের পরে আপনি এটি মাত্র ৩৬৯ টাকায় আপনার করতে পারবেন। এর ওপর আপনি ৭৫% এর ডিস্কাউন্ট পাচ্ছেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাবে।
 আমেজান থেকে 369 টাকায় কিনুন SoundMagic P10S Headphones with Mic

Lapguard LG515 Power Bank 13000mAh
আপনি কি একটি শক্তিশালী পাওয়ার ব্যাঙ্ক কেনার কথা ভাবছেন? তবে আজ আপনি এই সুন্দর লাল আর সাদা রঙে পাওয়ার ব্যাঙ্কটি অ্যামাজনের সেলে নিজের করতে পারবেন। এটি 13000mAh এর ক্ষমতাসম্পন্ন একটি পাওয়ার ব্যাঙ্ক। এর আসল দাম ২,২০০ টাকা আর আজ এর ওপর অ্যামাজনে আজ ৫৯%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর এই ডিস্কাউন্টের পরে এটি আপনি মাত্র ৮৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটিও ক্যাশ অন ডেলিভারিতে পাওয়া যাবে।

আমেজান থেকে 899 টাকায় কিনুন Lapguard LG515 Power Bank 13000mAh

Zoyo Mini Style Wireless Bluetooth Headphone Black 
এই সুন্দর দেখতে ব্লুটুথ স্পিকারটি আজকের সেলে আপনি মাত্র ৩৯৯ টাকায় কিনতে পারবেন। এই ব্লুটুথ স্পিকারটির আসল দাম অবশ্য ৯৯৯ টাকা বলা হয়েছে। আপনি এটি আজকের সেলে কালো রঙে কিনতে পারবেন।
আমেজান থেকে 12,349 টাকায় কিনুন Zoyo Mini Style Wireless Bluetooth Headphone

Lenovo Z2 Plus (Black, 64GB)
লেনোভোর এই 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের ওপর আজ অ্যামাজন ৪৫% এর ডিস্কাউন্ট দিচ্ছে। এর আসল দাম ১৯,৯৯৯ টাকা আর আজকের ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ১০,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির প্রাইমারি ক্যামেরা 13MP’র। এই ফোনটি একটি VoLTE & 4G+ ফোন।
আমেজান থেকে 10,999 টাকায় কিনুন Lenovo Z2 Plus (Black, 64GB)

HP 15-be016TU 15.6-inch Laptop
আপনি যদি বেশ কিছুদিন ধরেই একটি ভাল ল্যাপটপ কিনবেন ভাবছেন তবে আপনার জন্য আজ একটি ভাল সুযোগ এসছে। এই এইচপির ল্যাপটপটি আপনি আজ ২১% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। এর আসল দাম ৩১,৬০০ টাকা আর আজকের ডিস্কাউন্টের পরে আপনি এটি মাত্র ২৪,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই ল্যাপটপটি 2GHz ইন্টেল কোর i3-6006U 6th জেন প্রসেসার যুক্ত। এই ল্যাপটপটির ওজন 2.19kg । 

আমেজান থেকে 24,990 টাকায় কিনুন HP 15-be016TU 15.6-inch Laptop

এসে গেল ফ্লিপকার্টের ‘বিগ ফ্রিডাম সেল’

Connect On :