Amazon Great Freedom Festival Sale হতে চলেছে শুরু, এই সব প্রোডাক্টে থাকবে 80 শতাংশ ছাড়

Amazon Great Freedom Festival Sale হতে চলেছে শুরু, এই সব প্রোডাক্টে থাকবে 80 শতাংশ ছাড়
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival সেল এর টিজার প্রকাশ হয়েছে

প্রতি বছরের মতোই এবারও অ্যামাজন স্বাধীনতা দিবসের কাছাকাছি তারিখে ফ্রিডম সেল শুরু করে।

অ্যামাজন গ্রেট ফ্রিডম সেলে স্মার্টফোন, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্সে, টিভি তে দুর্দান্ত ডিল পাওয়া যাবে

Amazon Great Freedom Festival সেল এর টিজার প্রকাশ হয়েছে। তবে এখন পর্যন্ত অ্যামাজন গ্রেট ফ্রিডম সেলের তারিখের ঘোষনা করা হয়েনি। আপনি যদি প্রাইম ডে সেলে আপনার পছন্দের জিনিষ সস্তায় কিনতে মিস করে ফেলেছেন তবে এটাই সুযোগ। প্রতি বছরের মতোই এবারও অ্যামাজন স্বাধীনতা দিবসের কাছাকাছি তারিখে ফ্রিডম সেল শুরু করে।

অ্যামাজন ওয়েবসাইট থেকে কোম্পানির আগামী সেলের বিষয় কিছু তথ্য পাওয়া গেছে। সেল চলাকালীন স্মার্টফোন, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্সে, টিভি তে দুর্দান্ত ডিল পাওয়া যাবে। এবারও কোম্পানির এই সেল প্রাইম মেম্বারদের জন্য আগে শুরু হবে।

আরও পড়ুন: 32MP সেলফি ক্যামেরা এবং 12 জিবি RAM সহ Realme 13 Pro ভারতে লঞ্চ, জানুন দাম কত

SBI কার্ড পেমেন্টে মিলবে Amazon Great Freedom Festival সেলে ছাড়

Amazon Great Freedom Festival sale starting soon

ফ্রিডম সেল চলাকালীন ব্যাঙ্ক অফারের জন্য SBI এর সাথে পার্টনারশিপ করা হয়েছে। কোম্পানি এসবিআই ক্রেডিট কার্ড এবং ইএমআই পেমেন্টে 10 শতাংশ ইনস্ট্যান্ট ছাড় অফার করবে। এছাড়া এতে নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জে 50000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন।

গ্রেট ফ্রিডম সেলে স্মার্টফোনে থাকবে বাম্পার ডিল

অ্যামাজন সাইটে দেওয়া তথ্য অনুযায়ী, স্মার্টফোন এবং এক্সেসরিজে কোম্পানি 40 শতাংশ পর্যন্ত ছাড় অফার করবে। তবে ফোন কত টাকা সস্তায় কেনা যাবে সে নিয়ে কিছু জানা যায়নি। কিন্তু কোম্পানির লিস্টি থেকে জানা গেছে যে কোন কোন ফোন সস্তায় বিক্রি হবে।

OnePlus Nord CE4 Lite 5G, OnePlus Nord 4 5G, OnePlus Nord CE4, iQOO Z9 Lite 5G, iQOO 12 5G, Realme Narzo 70 Pro 5G, Realme Narzo 70x 5G, Redmi 13 5G, Samsung Galaxy M35 5G, Tecno Spark 20 Pro 5G, Honor 200 5G সহ একাধিক মডেল রয়েছে যা কম দামে কেনা যাবে।

এই প্রোডাক্টে থাকবে 80 শতাংশ ছাড়

amazon

আপনি যদি ঘরের কিছু জিনিষ কিনতে চান, তবে ইলেকট্রনিক্স এবং এসেসরিজে 80 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। স্মার্ট টিভিতে থাকবে 60 শতাংশ পর্যন্ত ছাড়। এতে Samsung, LG, Redmi TV তে ভাল ডিল পাওয়া যাবে।

হোম অ্যাপ্লায়েন্স 65 শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে। এর সাথে থাকবে ল্যাপটপে 45,000 টাকা পর্যন্ত, ট্যাবলেটে 60 শতাংশ পর্যন্ত, হেডফোনে 75 শতাংশ পর্যন্ত এবং স্মার্টওয়াচে 80 শতাংশ পর্যন্ত ছাড়।

আরও পড়ুন: Realme 13 Pro Plus 5G ভারতে লঞ্চ, হাইপরইমেজ প্লাস ক্যামেরা এবং প্রিমিয়াম ফিচার রয়েছে স্মার্টফোনে, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo