Amazon Great Freedom Festival Sale 2023 Offers: ফোন থেকে ল্যাপটপ, স্মার্ট টিভি সহ সব প্রোডাক্টে বিপুল অফার! কোথায় কত ছাড় পাবেন?

Updated on 03-Aug-2023
HIGHLIGHTS

Amazon এ শুরু হতে চলেছে Amazon Great Freedom Festival Sale 2023

এই সেলে 12 ঘণ্টা আগে থেকেই ছাড় পাবেন প্রাইম মেম্বাররা

স্মার্টফোন, স্মার্ট টিভি, ল্যাপটপের উপরেও থাকবে বিপুল ছাড়

Amazon -এ ফের শুরু হতে চলেছে একটি নতুন সেল। স্বাধীনতা দিবসের আগে Amazon Great Freedom Festival Sale শুরু হতে চলেছে। এই সেলে গ্রাহকরা স্মার্টফোন, ল্যাপটপ, ঘর সাজানোর জিনিস সহ একাধিক প্রোডাক্টের উপর ছাড় পাবেন। 

Amazon Great Freedom Festival Sale সমস্ত ক্রেতাদের জন্য উপলব্ধ হবে। তবে এটা ঠিক Prime মেম্বাররা বিশেষ অফার পাবেন। তাঁদের জন্য 12 ঘণ্টা আগে থেকেই শুরু হয়ে যাবে এই সেল। যাঁরা SBI এর গ্রাহক তাঁরা পাবেন অতিরিক্ত ছাড়। 

এই সেলে SBI -এর ক্রেডিট কার্ড দিয়ে EMI লেনদেন করলে গ্রাহকরা পাবেন 10% ছাড়। এছাড়া একাধিক প্রোডাক্টে এক্সচেঞ্জ অফার তো থাকবেই। ফলে ফ্ল্যাট ছাড় ছাড়াও এসব অতিরিক্ত ছাড় মিলিয়ে আরও অনেক সস্তায় কেনা যাবে এই ফোন। 

কবে থেকে শুরু হবে এই সেল?

Amazon Great Freedom Festival Sale 2023 আগামী 5 অগাস্ট থেকে 9 অগাস্ট পর্যন্ত চলবে। যাঁরা Amazon Prime -এর মেম্বার তাঁরা 4 অগাস্ট -এর দুপুর 12টা থেকেই এই সেলে সুবিধা নিতে পারবেন।

Amazon Prime Lite -এর সাবস্ক্রিপশন নিতে চাইলে 999 টাকার বিনিময়ে এক বছরের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এটা সব থেকে সস্তার বার্ষিক প্ল্যান। অন্যদিকে 1 মাসের সাবস্ক্রিপশন নিতে চাইলে খরচ হবে 299 টাকা, 599 টাকার বিনিময়ে মিলবে তিন মাসের সাবস্ক্রিপশন। 1,499 টাকার বিনিময়ে পেয়ে যাবেন এক বছরের সাবস্ক্রিপশন। 

আরও পড়ুন: Oppo A78 4G India Launch: দাম কম কিন্তু আছে চমকভরা ফিচার, Snapdragon প্রসেসর নিয়ে কবে লঞ্চ করবে ওপোর নতুন ফোন?

এই সেলে কোন কোন প্রোডাক্টের উপর ছাড় পাবেন?

Amazon -এর তরফে সদ্যই বিভিন্ন ছাড়ের কথা টিজ করা হচ্ছে। Amazon India -এর ওয়েবসাইটে এই অফারগুলোর একটা বিশেষ ল্যান্ডিং পেজ দেখা যাচ্ছে। 

Amazon Great Freedom Festival Sale চলবে যখন তখন গ্রাহকরা 5 টি বিশেষ ধরনের বিভাগ পাবেন সেলের। এগুলো হল ব্লকব্লাস্টার ডিল, গ্র্যান্ড ওপেনিং ডিল, 8 pm ডিল, 999 টাকার মধ্যে ডিল, প্রাইজ ক্র্যাশ স্টোর। 

40% ছাড় পাবেন স্মার্টফোন এবং অন্যান্য আনুসঙ্গিক জিনিসে। OnePlus Nord CE 3 5G, Samsung Galaxy M34 5G, ইত্যাদির দাম অনেকটা কমবে। আসন্ন Redmi 12 5G এর বিক্রি শুরু হবে এই সেল থেকেই। 69 টাকার বিনিময়ে কেনা যাবে স্মার্টফোনের আনুসঙ্গিক জিনিসে।

ল্যাপটপের উপরেও পেয়ে যাবেন দারুন সব ছাড়। HP 15S ল্যাপটপ কেনা যাব 38,990 টাকার বিনিময়ে, এটার আসল দাম 51,812 টাকা। Samsung Galaxy Tab S8 তখন 66,999 টাকার বদলে 50,999 টাকায় কেনা যাবে। 

আরও পড়ুন: Best Budget Camera Phones: ফটোগ্রাফির জন্য লাগবে না আর DSLR, Realme C53-Poco M5 সহ এই ফোনগুলোতেই তুলুন সেরা ছবি

স্মার্ট টিভির উপরেও পেয়ে যাবেন ছাড়। Redmi 32 ইঞ্চি HD Smart Fire Tv 10,499 টাকায় কেনা যাবে, আর LG 8Kg ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিনের দাম পড়বে 34,490 টাকায়। Samsung -এর ফ্রিজের উপরেও গ্রাহকরা পেয়ে যাবেন ছাড়।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :