Amazon য়ের ফাদার্স ডে স্পেসাল সেলের বিশাল সম্ভার থেকে বাবাকে দিন সেরা উপহার

Updated on 14-Jun-2019
HIGHLIGHTS

অ্যামাজনে শুরু হল্ ফাদার্স ডে সেল

এই সেলে একাধিক জিনিস অফারে কিনতে পারবেন

আমাদের সবারই জীবনের প্রথম নায়ক আমাদের বাবা। ছোট থেকে সেই নায়ক কে দেখতে দেখতে হয়ত তাদের নায়কোচিত অনেক কিছুই আমাদের চোখে স্বাভাবিক লাগে কিন্তু যখন চোখের পরিসর বারে বারে জানার সীমানা তখন হয়ত আমরা কিছুটা বুঝে উঠতে পারি সেই নায়কের কথা। আর তখন অনেক সময়ে হয়ত মনে হয় … ‘ইস যদি কিছু…’ । যদিও কিছু করা বা কিছু দেওয়াই সেই নায়কের জন্য যথেষ্ট নয় বা তাদের জন্য একটি নির্দিষ্ট দিনও আসলে কিছু নয়। তবু সেই এক নির্দিষ্ট দিনে যদি তাদের দেওয়া যায় এমন কিছু যা তাদের খুব প্রিয় বা কাজের তবে কেমন হয়? সামনে আসছে সেই দিন মানে যাকে বর্তমান প্রজন্ম জানে ফাদার্স ডে হিসাবে। আর সেই দিনে যদি দেওয়া যায় পছন্দের কিছু জিনিস তবে কেমন হবে?

সেই জন্য ফাদার্স ডের কথা মাথায় রেখে অ্যামাজন নিয়ে এসেছে ফাদার্সডে স্পেশাল সেল। আর এই সেলে পাবেন একাধিন জিনিস। আর আজকে এই সব জিনিস থেকে কিছু জিনিস আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি। আসুন তবে দেখা যাক ফাদার্স ডে স্পেশাল এই সেলে অ্যামাজন কি কি নিয়ে এসেছে।

Carvann

সারেগামার এই কার্ভাতে আছে বিগত দিনের দারুন সব গানের কালেশান। আর এই সবের মধ্যে থেকে কিছু আজকে এখানে আমরা আপনাদের জন্য নিয়ে এলাম।

Saregama Carvaan SCM02 Mini 2.0 Bluetooth Speaker

এই সারেগামা কার্ভা আপনারা আজকে এখানে 2,490 টাকায় কিনতে পারবেন। আর এতে আচভে 351 টি প্রি লোডেড গান। এখান থেকে কিনুন।

Saregama Carvaan Portable Digital Music Player

5000 টি গানের ডালি নিয়ে এই 130+ ডেডিকেটেড স্টেশানের এই কার্ভা আজকে 7,390 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Saregama Carvaan SC03 Portable Digital Music Player

আজকে এই সারেগামা কার্ভা আপনারা এখানে 6,365 টাকায় কিনতে পারবেন। এতে আছে 5000 টি প্রি লোডেড গানের সম্ভার। এখান থেকে কিনুন।

SmartPhones

Samsung Galaxy M20

ফাদার্সডে তে এই স্যামসাংয়ের ফোনটি ও আপনাদের পছন্দের তালিকায় থাকতে পারে। এটি আপনারা 11,990 টাকায় কিনতে পারবেন। আর এতে 4GBর‍্যাম আর 64GB স্টোরেজ আছে। এখান থেকে কিনুন।

OPPO F11 Pro

এই অরোরা গ্রিন কালারের পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোনটি আপনারা এখানে 20,990 টাকায় কিনতে পারবেন। আর এতে আছে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ। এখান থেকে কিনুন।

OnePlus 7 Pro

নতুন এই ওয়ানপ্লাস ফোনটি আপনারা আজকে 52,999 টাকায় কিনতে পারবেন। আরএটি আপনারা 8GB র‍্যাম আর 256GB স্টোরজের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Headphones আর Wearable Gadgets

Mi Band 3

মি ব্যান্ডের এই লেটেস্ট কালেশানটি আপনারা আজকে এখানে মাত্র 1,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম বলা হয়েছে 2,199 টাকা। এটি একটি ফিটনেস ব্যান্ড হিসাবে কাজ করবে। এখান থেকে কিনুন।

JBL C100SI In-Ear Headphones with Mic

এই ইয়ারফোনটি আপনারা আজকে এখানে মাত্র 649 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,299 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

JBL GO Portable Wireless Bluetooth Speaker with Mic

এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে এখানে মাত্র 1,499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 2,699 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

শুধু যে এই কটি জিনিস বা এই কটি ক্যাটাগরিতেই আপনারা এই দারুন সেলের সুযোগ পাবেন তা নয় এখানে আছে এক বিশাল রেঞ্জের অফার।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :