আজকে এই প্রোডাক্ট গুলি Amazon থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

আজকে এই প্রোডাক্ট গুলি Amazon থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়, আজও তারা তেমনি কিছু ভাল প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়, আজও তারা তেমনি কিছু ভাল প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনিও যদি বেশ কিছুদিন ধরেই ভাবছেন যে কোন স্মার্টফোন ভাল ডিলে কিনতে চান তবে আপনি আজকের এই অ্যামাজন ডিলের সুযোগ ওঠাতে পারেন। তবে আসুন দেখা যাক আজকে কিসের ওপর কত ডিস্কাউন্ট দিচ্ছে অ্যামাজন।

Redmi 4 (Gold, 32GB)

আজকে অ্যামাজন থেকে আপনি এই রেডমি ফোনটি গোল্ড কালার অপশানে নিজের করতে পারবেন। এই ফোনটি আজকে ৮,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এর মান্থলি ইন্সটলমেন্ট ৪২৮ টাকা হিসাবে শুরু হচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy J3 (Gold)

আজকের এই অ্যামাজন ডিলে আপনি এই স্যামসং ফোনটি গোল্ড কালার অপশানে নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি আজকে ৬,৪৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি ৩০৯টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Samsung On5 Pro (Gold)

এই স্যামসং ফোনটি আপনি আজকের সেলে ৭,১৯০ টাকায় কিনতে পারবেন। এই ফোনটি আপনি আজকের সেলে কিনে নিজের ৮০০ টাকা বাচাতে আপ্রবেন। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Samsung On7 Pro (Gold)

এই স্যামসং ফোনটি আপনি আজকের সেলে গোল্ড কালার অপশানে নিজের করতে পারবনে। এই ফোনটি আপনি আজকে ৮,৬৯০ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি ৪১৩ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Micromax Spark 4G Prime (Champagne Gold)

এই ফোনটি আপনি আজকের সেলে শ্যাম্পেন গোল্ড কালারে নিজের করতে পারবেন। এই ফোনটি আপনি আজকে ৪,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ২৩৮ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Coolpad Note 5 (Royal Gold, 32 GB)

এই কুলপ্যাডের ফোনটি আপনি আজকে ৮,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি আজকে কিনে আপনি আপনার ৩০০০ টাকা বাচাতে পারবে। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে ৪২৮ টাকায় কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Coolpad Note 5 Lite (Royal Gold, 3GB RAM + 16 GB)

এই ফোনটি আপনি আজকে ৭,৪৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ৩৫৭ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Coolpad Cool 1 (Gold, 3GB RAM + 32GB memory)

এই কুলপ্যাডের ফোনটি আপনি আজকের ডিলে ৮,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। আজকের ডিলে এই ফোনটি কিনলে আপনি আজকে আপনার ৩০০০ টাকা বাচাতে পারবেন। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টে ৪২৮ টাকায়ও কেনা যাবে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও নিজের করা যাবে। এখান থেকে কিনুন।

Micromax Canvas Infinity

এই মাইক্রোম্যাক্সের ফোনটি আপনি আজকের সেলে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টে ৪৭৫ টাকায় কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Honor 8 Smart (Black, 16GB)

এই হনারের ফোনটি আপনি আজকের সেলে ৮,৩৪৯ টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি ৩৯৭ টাকার মান্থলি ইন্সটলমেন্টে আপনার হতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo A6600 Plus (Black)

আজকের অ্যামাজন সেলে আপনি এই লেনোভোর ফোনটি মাত্র ৫,৯৩৫ টাকায় নিজের করতে পারবেন। এটি আপনি আজকে ব্ল্যাক কালারে নিজের করতে পারবেন। এই ফোনটি ২৮২ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এটি আপনি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবনে। এখান থেকে কিনুন। 

Digit.in
Logo
Digit.in
Logo