Amazon আজকে এই প্রোডাক্ট গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে, স্মার্টফোন ছাড়া আরও প্রোডাক্ট আছে এতে

Updated on 07-Nov-2017
HIGHLIGHTS

আজকে অ্যামাজনের সেরা ডিলের তালিকায় স্মার্টফোন থেকে শুরু করে আরও অনেক দরকারি জিনিস আছে

এমনিতে অনলাইন শপিং পোর্টাল অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। তেমনি অ্যামাজন আজকে এই জিনিস গুলির ওপর খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আজকে অ্যামাজনের সেরা ডিলের তালিকায় স্মার্টফোন থেকে শুরু করে আরও অনেক দরকারি জিনিস আছে। আজকে অ্যামাজনের এই সেরা ডিলের তালিকায় কি কি আছে একাবার দেখে নেওয়া যাক। অ্যামাজনের এই ডিলের মধ্যে থেকে কিছু যদি আপনার পছন্দ হয় তবে তা আজকে এখান থেকে খুব সহজেই নিজের করতে পারবেন। তবে আসুন দেখে নেওয়া যাক যে আজকে অ্যামাজন কোন কোন প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে।

  • Amazon Echo – Voice control your music, Get news, weather & more, Powered by Dolby, আজকে অ্যামাজন থেকে এই সাউন্ড সিস্টেমটি আপনি মাত্র ৬,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এই ডিভাইসটি আপনি ৩৩৩ টাকার নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
  • Moto G5s Plus, আজকে এই মোটোরোলার ফোনটি আপনি অ্যামাজনে ১৫,৯৯৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটি ৭৬১ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।
  • Sony Xperia XA Dual, আজকে এই সোনির ফোনটি অ্যামাজনে ১৪,৪৯০ টাকায় কেনা যেতে পারে। এই ফোনটি ৬৮৯ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।
  • Sony Xperia XA1 Dual, আজেক এটি ১৬,৮৯৫ টাকায় অ্যামাজন থেকে আপনার হতে পারে। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে ৮০৩ টাকায়। এখান থেকে কিনুন।
  • Redmi 4, আজকে এই ফোনটি আপনি অ্যামাজন থেকে ৮,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ৪২৮ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।
  • Samsung Galaxy J Max Tablet, আজকে এই ট্যাবলেটটি আপনি অ্যামাজন থেকে আজকে ১১,৯০০ টাকায় নিজের করতে পারবেন। এটি ৫৬৬ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।
  • Huawei Band 2 Classic Activity Tracker, আজকে এই ডিভাইসটি আপনি অ্যামাজনে ৪,৫৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ২১৯ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।
  • Lenovo K8 Note, এই স্মার্টফোনটি আজকে আপনি অ্যামাজনে ১৩,৯৯৯ টাকায় নিজের হতে পারে। এটি ৬৬৬ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।
  • TCL 59 cm (24 inches) D2900 L24D2900 HD Ready LED TV, আজকে এই টিভিটি আপনি অ্যামাজনে ৯,৯৯৯ টাকায় নিজের করতে পারবেন। এটি ৪৯৯ টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

নোটঃ এই সব জিনিসে দাম অনেক সময় পরিবর্তিত হয় আর তা সেই সাইটের ব্যাক্তিরাই করেন। 

Connect On :