নতুন বছরের আগে কী ফ্রিজ বা এসি কিনতে চান তবে আজকে Amazon য়ে এল দারুন সুযোগ

নতুন বছরের আগে কী ফ্রিজ বা এসি কিনতে চান তবে আজকে Amazon য়ে এল দারুন সুযোগ
HIGHLIGHTS

আজকে অ্যামাজনে বেশ কিছু দারুন এসি আর ফ্রিজের ওপরে দারুন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

চৈত্র মাসের ভীষণ রোদ আর সময়ে অসময়ে বিকেলের প্রবল কালবৈশাখি টের পাওয়াচ্ছে যে ভীষণ গরম দরজায় করা নাড়ছে। আর তখন নিজেদের তুলনামূলক ঠান্ডা রাখার জন্য যে দুটি জিনিস খুব দরকার তা হল ফ্রিজ আর এয়ারকন্ডিশানার। আর শুধু কী তাই সঙ্গে সামনেই বাঙালির প্রিয় আর বছরের প্রথম উৎসব নববর্ষ আসতে চলছে। আর এই সময়ে একটি ঠান্ডার ছোঁয়ার জন্য এসি বা ফ্রিজের খোঁজ করাটাই স্বাভাবিক। আর আপনারাও যদি তাই করছেন তবে আজকের এই আর্টিকেলে থাকা জিনিস গুলি আপনাদের জন্যই এসেছে।

আসলে আজকে অ্যামাজনে বেশ কিছু দারুন এসি আর ফ্রিজের ওপরে দারুন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আসুন দেখা যাক আজকে কোন কোন ফ্রিজ আর এসিতে কেমন অফার দিচ্ছে অ্যামাজন।

Voltas 1.5 Ton Ac

আজকে এই স্প্লিট এয়ারকন্ডিশানারটি আপনারা এখানে মাত্র 33,999 টাকায় কিনতে পারবেন। এটি একটি 1.5 টনের এসি। আর এটির আসল দাম 55,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Voltas 1 Ton 3 inverter Split Ac

এই ভোলটাসের এয়ারকন্ডিশানারটি আপনারা আজকের সেলে মাত্র 29,150 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 46,150 টাকা বলা হয়েছে। এটি একটি 1টনের আর 3 স্টার রেটিং যুক্ত AC। এখান থেকে কিনুন।

Voltas 1.5 Ton AC

আজকে আরও একটি 1.5 টনের এয়ারকন্ডিশানার আপনারা আজকের এই সেলে মাত্র 31,260 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 50,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Whirlpool 1 Ton Split AC

আজকে আপনারা এই ওয়ার্লপুলের এয়ারকন্ডিশানারটি আপনারা 29,790 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম সাইটে 46,000 টাকা বলা হয়েছে। আর এটি একটি 1 টনের স্প্লিট এয়ারকন্ডিশানার। এখান থেকে কিনুন।

Whirlpool 190 L Refrigerator

আজকে আপনারা এই 190 লিটারের সিঙ্গেল ডোর ফ্রিজটি মাত্র 11,490 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 14,200 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Haier 190 L Refrigerator

আজকে আপনারা এই হায়ারের ফ্রিজটি মাত্র 11,470 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 13,100 টাকা বলা হয়েছে। আর এটি একটি সিঙ্গেল ডোর ফ্রিজ। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo