এগুলি হল Amazon বিক্রি হওয়া সেরা হেডফোন

এগুলি হল Amazon বিক্রি হওয়া সেরা হেডফোন
HIGHLIGHTS

অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর বিশেষ ডিস্কাউন্ট দেয় আর আজকে তারা বেশ কিছু হেডফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আপনি যদি অনেক দিন ধরেই একটি ভাল হেডফোন কিনতে চান তবে আজকে অ্যামাজনের এই ডিলে কিছু আপনার পছন্দ হলে আপনি তা আপনি এখান থেকে সহজেই কিনতে পারেন। অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর বিশেষ ডিস্কাউন্ট দেয় আর আজকে তারা বেশ কিছু হেডফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। তবে আসুন দেখা যাক যে আজকে অ্যামাজনের ডিলের তালিকায় থাকা সেরা হেডফোন কোন গুলি।

JBL C100SI In-Ear Headphones with Mic (Black)
আজকে এই জেবিএলের এই হেডফোনটি আপনি মাত্র ৭৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আপনি আজকে ৫০০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটির আসল দাম সাইটে ১,২৯৯ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Sennheiser CX 180 Street II In-Ear Headphone (Black)
আজকে এই হেডফোনটি আপনি ৬৯৯ টাকায় কিনতে পারবেন। এর ওপর আজকে ২৯১ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম সাইটে ৯৯০ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।
 
boAt BassHeads 225 In-Ear Super Extra Bass Headphones (Black)
এই হেডফোনটি আপনি আজকে ৫৪৯ টাকায় আপনার হতে পারে। এর ওপর আজকে ৪৫০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আস্লদ আম সাইটে ৯৯৯ টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

boAt Bass Heads 225 In-Ear Bass Headphones with One Button Mic (Red)
এই সুন্দর দেখতে হেডফোনটি আপনি আজকে মাত্র ৫৪৯ টাকায় আপনার হতে পারে। এই ফোনটির আসল দাম সাইটে ৯৯৯ বলা হয়েছে এর ওপর আজকে ৪৫৪ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Sennheiser CX 275 S In -Ear Universal Mobile Headphone With Mic (Black)
আজকে এই হেডফোনটি আপনি অ্যামাজন থেকে ১,৪২৫ টাকায় কিনতে পারবেন। এর আসল দাম ২,১৯০ টাকা বলা হয়েছে। এর ওপর আজকে ৭৬৫ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt BassHeads 225 Special Edition In-Ear Headphones with Mic (Blue)
আজকে এই হেডফোনটি আপনি অ্যামাজন থেকে মাত্র ৫৪৯ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম সাইটে ৯৯৯ টাকা বলা হয়েছে। এর ওপর ৪৫০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 

Sony MDR-ZX110A On-Ear Stereo Headphones (White)
আজকে এই সোনির হেডফোনটি আপনি আজকে ৬২৩ টাকায় নিজের করতে পারবেন। এর আসল দাম সাইটে ১,৩০০ টাকা বলা হয়েছে। এর ওপর আজকে ৬৭৭ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

JBL C100SI In-Ear Headphones with Mic (White)
এই হেডফোনটি আপনি আজকে ৭৯৯ টাকায় নিজের করতে পারবনে। এটির আসল দাম সাইটে ১,২৯৯ টাকা বলা হয়েছে। এর ওপর আজকে ৫০০ টাকার ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
Philips SHE1360/97 In-Ear Headphones (Black)
এই ফিলিপসের হেডফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে ১৫০ টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

JBL C300SI On-Ear Dynamic Wired Headphones (Black Color)
আজকে আরও একটি জেবিএলের হেডফোন আপনি অ্যামাজন থেকে নিজের করতে পারবেন। এটি আপনি ৮৯৯ টাকায় নিজের করতে পারবনে। এর ওপর আজকে ৭০%র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo