AMAZON তাদের ওয়াল মাইউন্টেবেল ইকো ফ্লেক্স স্মার্টস্পিকার 2,999 টাকায় নিয়ে এসেছে

AMAZON তাদের ওয়াল মাইউন্টেবেল ইকো ফ্লেক্স স্মার্টস্পিকার 2,999 টাকায় নিয়ে এসেছে
HIGHLIGHTS

অ্যামাজনের নতুন স্মার্টস্পিকারের নান্ম ইকো ফ্লেক্স

এটি একটি ওয়াল মাউন্ট মডেল

এতে আছে 3.5mm জ্যাক আর সঙ্গে একটি ছোট স্পিকার আর অডিওর আউটপুট

এই সময়ে অ্যামাজন একের পরে এক নতুন নতুন ইকো ডিভাইস নিয়ে আসছে। আর এবার কোম্পানি তাদের আরও একটি নতুন ইকো স্মার্টস্পিকার নিয়ে এসেছে। যা এবার একটি ওয়াল মাউন্ট স্পিকার হিসাবে এসেছে। আর এর নাম দেওয়া হয়েছে Echo Flex আর এটি অ্যামাজনে 2,999 টাকায় প্রি অর্ডার করা যাচ্ছে। আর এটি 10 ডিসেম্বরের পরে ডেলিভার করা হবে।

এই ছোট ইকো ডিভাইস হল Echo Flex যা একটি মশা মারা যন্ত্রের মতন দেখতে। অন্য যে কোন ইকো ডিভাইসের মতন এতে অ্যামাজন অ্যালেক্সা ভার্চুয়াল অ্যাসিস্টেন্স আছে। আর এর ফ্ল্যাট ফ্রন্টে আপনারা কিছু মাইক্রোফোন পাবেন যা ছোট নিল রঙের LED লাইটের সঙ্গে দেখা যাবে। আর এর সঙ্গে আপনারা এতে অ্যাকশান বাটান (অ্যালেক্সা মোড অন করার জন্য) পাবেন আর সঙ্গে পাবেন আছে মাইক্রোফোন অফ বাটন (অ্যালেক্সা ভয়েস অফ করার জন্য)।

আর এর থার্ড জেনারেশানের ইকো ডট ফিচারে 1.6 ইঞ্চির স্পিকার আছে যা Echo Flex সেখানে 0.6 ইঞ্চির ছোট স্পিকারের সঙ্গে এসেছে। আশা করি যে এতে অ্যালেক্সা রেসপন্সে কোন সমস্যা হবে না। আর এখানে আপনারা ভাল মিউজিক প্লেব্যাক পাবেন। আর এর সগে আছে 3.5mm জ্যাক আর এটি এর সঙ্গে আরও শক্তিশালী স্পিকার হচ্ছে। আর এর সঙ্গে আপনারা এই Echo Flexতে একটি USB-A পোর্ট আছে। আর সেগ আছে একটি 7.5W আউটপুট। আর এর সঙ্গে এটি দিয়ে স্মার্টফোন চার্জ করা যাবে।

Echo Flex ফিলিপস, SYSKA LED, Oakter, TP- লিঙ্ক ইত্যাদি আছে আর এর সঙ্গে আপনারা Echo Flex এখান থেকে কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo