গ্রীষ্মের হাত থেকে বাঁচতে Amazon দিচ্ছে এয়ার কুলারে দারুন অফার

Updated on 29-Apr-2019
HIGHLIGHTS

এই ডিলে আছে পোর্টেবেল এয়ার কুলার

আবার আছে হাজার 8 য়েক দামের বেশ কিছু দারুন কুলার

‘দারুন দহন দাহে’… ঘড়ে বাইরে যে হারে তাপপ্রবাহ বাড়ছে মানুষের অস্বস্তিও বাড়ছে সেই পরিমাণে। আর সঙ্গে আছে গরম লেগে অসুস্থতার ভয়। আর এই সব থেকে বাঁচতে হলে যেমন নিজের খাওয়া দাওয়ার দিকে খেয়াল রাখতে হবে তেমনি যাতে একটু হলেও ঠান্ডায় থাকা যায় তাও দেখতে হবে।

আর এই সময়ে তাই আজকে অ্যামাজনে দারুন কিছু এয়ার কুলারে দারুন অফার দিচ্ছে। আর আপনারা যদি এই প্রবল গ্রীষ্মের হাত থেকে বাঁচার জন্য এয়ার কুলার খুজছেন তবে আজকের এই ডিলের তালিকা আপনাদের পছন্দ হবে। আজকের এই তালিকায় খুব কম দামের পোর্টেবেল এয়ার কুলার যেমন জায়গা করে নিয়েছে তেমনি আছে হাজার 8 য়েকের মধ্যেও বেশ কিছু কুলার তবে আসুন দেরি না করে সেই সব এয়ার কুলার গুলি দেখে নেওয়া যাক।

Symphony Hicool i 31 Litre Air Cooler

এই এয়ার কুলারটি আপনারা আজকে অ্যামাজনে মাত্র 8,899 টাকায় কিনতে পারবনে। আর আসল দাম সাইটে 10,499 টাকা বলা হয়েছে। এটি রিমোট কন্ট্রোল আর গ পিওর প্রযুক্তি যুক্ত কুলার। এখান থেকে কিনুন।

Symphony Diet 22i 22 Litre Air Cooler

আরও একটি দারুন দেখতে সিমফনি এয়ারকুলার আপনারা আজকে অ্যামাজনে মাত্র 8,899 টাকায় কিনতে পারবেন আর এটির আসল দাম 10,299 টাকা বলা হয়েছে। আর এটিও রিমোট কন্ট্রোলের সঙ্গে কিনতে পারবনে। এটি 150 স্কোয়ার ফিটের পর্যন্ত ঠান্ডা হাওয়া দিতে পারে। এখান থেকে কিনুন।

Orient Electric Smartcool Dx CP2002H 20 litres Air Cooler

এই কুলারটি আপনারা আজকে এখানে মাত্র 5,290 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 7,595 টাকা বলা হয়েছে। এটি আপনারা সাদা আর লাইট গ্রে কালারে কিনতে পারবেন। এটি 25জ্র বেশি ঠান্ডা আর 45%  বেশি ওয়াটার রেজিস্টেন্স যুক্ত। এখান থেকে কিনুন।

Bajaj Frio 23 Ltrs Personal Air Cooler

আপনারা আজকে এই বাজারের কুলারটি এখানে মাত্র 5,245টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম সাইটে 6,490 টাকা বলা হয়েছে। এটি 23 লিটার ক্যাপাসেটির কুলার আর এটি 150 স্কোয়ার ফুট পর্যন্ত কাজ করে। এখান থেকে কিনুন।

Harivar Mart Mini Portable Air Cooler

এই পোর্টেবেল মিনি এয়ার কুলারটি আপনারা এখানে মাত্র মাত্র 1,849 টাকায় কিনতে পারবনে আর আসল দাম সাইটে 5,247 টাকা বলা হয়েছে। এর ট্যাঙ্কে সহজে জল ভরা যায় আর এটি 8 ঘন্টা পর্যন্ত চলে। এখান থেকে কিনুন।

Bajaj Platini PX97 Torque 36 Ltrs Room Air Cooler

আপনারা আজকে এই বাজাজের এয়ার কুলারটি মাত্র 5,595 টাকায় কিনতে পারবেন আর এটির আসল দাম সাইটে 7,550 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 36 লিটারের ক্যাপাসিটি পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :