Allu Arjun-র পুষ্পা রাজ এবার রাঢ় বাংলায়? লাল মাটির বাঁকুড়ায় হবে Pushpa 2 এর শ্যুটিং

Updated on 23-Aug-2022
HIGHLIGHTS

পুষ্পা 2 ছবির শ্যুটিং এবার পশ্চিমবঙ্গে হবে? এমনটাই শোনা যাচ্ছে

বাঁকুড়ার লালমাটিতে আল্লু অর্জুন ক্যামেরায় ধরা দেবেন, থাকবে ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য

পুষ্পা ছবিটি বক্স অফিসে দারুন সাড়া পেয়েছিল, তারপরই ভাবনা শুরু হয় পুষ্পা 2 ছবিটিকে নিয়ে

শ্রীভাল্লি হোক বা পুষ্পা ঝুকেগা নেহি, সংলাপ থেকে গান সবই দর্শকদের মন কেড়েছিল। Pushpa ছবিটি কার্যত বক্স অফিসে ঝড় তুলেছিল, গড়েছে একাধিক রেকর্ড। একটা দীর্ঘ সময় অবধি দেশের অর্ধেক জনগন পুষ্পা জ্বরে ভুগছিল। একটার পর একটা রিলস তৈরি হয়েছে। এই ব্যাপক সাফল্যের পর আসতে চলেছে Pushpa 2 ছবি, অথবা Pushpa: The Rule। 22 আগস্ট, সোমবার থেকেই এই ছবিটির শ্যুটিং শুরু হয়ে গেল। এই ছবির সমস্ত কলাকুশলীরা শ্যুটিং ফ্লোরে পুজো দিয়ে শ্যুটিং চালু করলেন।

পরিচালক সুকুমার (Sukumar) এই পুজোর ছবি এবং ছবির শ্যুটিং শুরু হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে জানান। সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন ফিরছে পুষ্পা রাজ। কিন্তু এটার সঙ্গেই তিনি এবার দিয়েছেন দুর্দান্ত একটি চমক! কানাঘুষোয় শোনা যাচ্ছে, এই ছবিটির বেশ কিছুটা অংশ পশ্চিমবঙ্গে শ্যুট করা হবে।

Pushpa 2 এর বেশ খানিকটা অংশ বাঁকুড়ার লালমাটিতে শ্যুট করা হবে বলেই ইন্ডাস্ট্রির তরফে জানা গিয়েছে। মূলত অ্যাকশন দৃশ্য শ্যুট করা হবে এখানে। আর সেই শ্যুটিংয়ের জন্যই পুষ্পা ছবির ফুল টিম আসবে বাংলায়। শুধুই কি তাই? এই ছবিতে নাকি বাংলার গল্পও ধরা পড়বে। কিন্তু কেমন ভাবে বাংলার গল্প ধরা পড়বে সেই বিষয়ে এখনই কিছু জানা যায়নি। পরিচালক কিছুই জানাননি এই বিষয়ে। তবে শোনা যাচ্ছে, বন্দুক নিয়ে দারুন লড়াইয়ে অবতীর্ণ হবেন আল্লু অর্জুন (Allu Arjun), তার বিপরীতে থাকবে বিরোধী স্মাগলাররা। আর সেই দৃশ্য বাঁকুড়ার খাতরা অঞ্চলে শ্যুট করা হবে বলেই জানা গিয়েছে। কিন্তু কবে হবে এই শ্যুটিং? এখনও নিশ্চিত ভাবে সেটা জানা না গেলেও মনে করা হচ্ছে আগামী বছর, অর্থাৎ 2023 সালের শুরুর দিকেই হবে শ্যুটিং।

পুষ্পা 2 ছবিতে নাকি বড়সড় টুইস্ট থাকছে গল্পে, এমনটাই ফিল্ম ইন্ডাস্ট্রির তরফে জানা যাচ্ছে। এই ছবির ক্লাইম্যাক্স নাকি দর্শকদের একদম তাক লাগিয়ে দিতে চলেছে! এই ছবির দ্বিতীয় ভাগকে প্রথম অংশের সাফল্যের কথা মাথায় রেখেই সাজানো হয়েছে বলে জানান সুকুমার। একই সঙ্গে বদল আনার কথা ভাবা হচ্ছে আল্লু অর্জুনের (Allu Arjun) লুকে। একদম নতুন লুকে তাঁকে নাকি এই ছবিতে দেখা যেতে চলেছে। এছাড়া ফাহাদ ফাসিলের (Fahadh Faasil) যে চরিত্র রয়েছে সেটাকে গুরুত্ব দেওয়া হবে এই ছবিতে, এমনটাই জানা গিয়েছে। যার ফলে সবটা মিলিয়ে পুষ্পা 2 ধামাকা নিয়ে আসতে চলেছে আগামীদিনে সেটা বলা যায়!

Connect On :