Bollywood Movies: ডার্লিংস থেকে রক্ষা বন্ধন, আগস্টেই মুক্তি পাচ্ছে একাধিক ছবি, দেখে নিন তালিকা

Updated on 02-Aug-2022
HIGHLIGHTS

2022 এর আগস্ট মাসে মুক্তি পাচ্ছে একাধিক হিন্দি ছবি

তালিকায় রয়েছে আলিয়া ভাটের ডার্লিংস থেকে অক্ষয় কুমারের রক্ষা বন্ধন

করোনার চোখ রাঙানি কমতেই এক গুচ্ছ ছবি হাজির বড় পর্দায়

করোনা এসে সবটা যেন ওলোটপালট করে দিয়েছিল। এই মহামারীর কারণে সিনেমা নির্মাতাদের কপালে রীতিমত চিন্তার ভাঁজ পড়ে গিয়েছিল। অনেক ছবি বড় পর্দায় আনা যায়নি বিগত আড়াই বছরে। অনেক ছবি আবার মুক্তি পেলেও ভাল ব্যবসা করেনি। কোনও ছবির মুক্তির দিন বারংবার পিছিয়ে গিয়েছে। অবশেষে এই সমস্ত সমস্যা কাটিয়ে এক ঝাঁক নতুন ছবি নিয়ে হাজির হয়েছেন সিনেমা নির্মাতারা। চলতি মাসেই প্রেক্ষাগৃহে একাধিক হিন্দি ছবি মুক্তি পেতে চলেছে। তবে শুধুই প্রেক্ষাগৃহ নয়, ওয়েব মাধ্যমেও মুক্তি পাবে বেশ কিছু ছবি। এর মধ্যে রয়েছে আমির খান (Aamir Khan) থেকে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ছবি। দেখে নেওয়া যাক আগস্ট মাসে কোন কোন ছবি মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে।

লাইগার (Liger)

বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) এই ছবিটির মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন। দক্ষিণী এই সুপারস্টারের এটাই প্রথম বলিউড ছবি। মাইক টাইসনকে (Mike Tyson) এই ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে চলেছে। একই সঙ্গে একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পেতে চলেছে ছবিটি। 25 আগস্ট Liger হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লম ভাষায় মুক্তি পাবে।

লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha)

আমির খান, তথা বলিউডের (Bollywood) মিস্টার পারফেকশনিস্ট এর ছবি লাল সিং চাড্ডা মুক্তি পেতে চলেছে আগস্টে। এর আগে বহুবার এই ছবির মুক্তির দিন পিছিয়েছে। 11 আগস্ট আসতে চলেছে এই ছবিটি। লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যকে (Naga Chaitanya)। এই ছবির মাধ্যমেই তিনি বলিউডে পা রাখতে চলেছেন।

ডার্লিংস (Darlings)

অভিনয়ের পাশাপাশি প্রথমবার ছবির প্রযোজনা করতে দেখা যাবে আলিয়া ভাটকে (Alia Bhatt)। তাঁর প্রযোজিত প্রথম ছবি 'ডার্লিংস'কে ঘিরে তাই প্রত্যাশা অনেক। ডার্ক কমেডি নিয়ে ওয়েব প্ল্যাটফর্মে আসছেন অভিনেত্রী। আলিয়ার সঙ্গে এই ছবিতে দেখা যাবে শেফালি শাহকে (Shefali Shah)। আগামী 5 অগাস্ট নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

দোবারা (Dobaaraa)

তাপসী পান্নু (Taapsee Pannu) একদম নতুন লুকে এই ছবিতে আসতে চলেছেন। ছবিটির পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। আগামী 19 আগস্ট বড় পর্দায় মুক্তি পাচ্ছে এই ছবিটি।

রক্ষা বন্ধন (Raksha Bandhan)

অক্ষয় কুমারের রক্ষা বন্ধন মুক্তি পেতে চলেছে শীঘ্রই। লাল সিং চাড্ডার সঙ্গেই একই দিনে মুক্তি পেতে চলেছে এই ছবিটি। ভূমি পেডনেকরকে (Bhumi Pednekar) অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে এই ছবিতে।

Connect On :