Alia Bhatt: আলিয়ার নতুন ছবির টিজার রিলিজ, কবে মুক্তি পাচ্ছে এই ছবি?

Alia Bhatt: আলিয়ার নতুন ছবির টিজার রিলিজ, কবে মুক্তি পাচ্ছে এই ছবি?
HIGHLIGHTS

মুক্তি পেল ডার্লিংস ছবির টিজার

এই ছবিতে দেখা যাবে আলিয়া ভাট এবং শেফালী শাহকে

পারিবারিক গল্প বলবে এই ছবি

ডার্লিংস (Dalings) ছবির টিজার প্রকাশ্যে এল। ছবিতে অভিনয় করবেন আলিয়া ভাট (Alia Bhatt), শেফালী শাহ (Shefali Shah) সহ একাধিক অভিনেতারা। এই প্রথম কোনও থ্রিলার ছবিতে আলিয়া অভিনয় করতে চলেছেন। আলিয়া আর শেফালী শাহের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বিজয় শর্মা, রোশন ম্যাথিউকে। এই ছবিতে বিজয়ের সঙ্গে আলিয়ার প্রেমের মুহূর্ত ধরা পড়বে। টিজারে তার এক ঝলক দেখা গেছে।

ডার্লিংস (Dalings) ছবিতে আলিয়ার মায়ের ভূমিকায় দেখা যাবে শেফালী শাহকে। এই ছবিতে আলিয়ার সঙ্গে বিজয়ের বিয়ে হবে। বিয়ের পর তাঁরা দুজন শেফালীর আশীর্বাদ নিচ্ছে এমন এক ছবি দেখা যায় টিজারে। যদিও এই ঘটনার পর পুরো ছবিটাই পাল্টে যায়। এই ছবিতে তারপর রহস্যময়তার গন্ধ, বিশ্বাস অবিশ্বাসের টানাপোড়েন চলে, আর সবের মাঝে পোঁতা হয়ে যায় অবিশ্বাসের বীজ।

darlings

এই টিজারে দেখা যায় আলিয়া একটা ব্যাঙ আর কাঁকড়াবিছে নিয়ে ভয়ঙ্কর এক গল্প পাঠ করে চলেছেন। ফলে সবটা মিলিয়েই এই টিজার উত্তেজনার পারদ চড়িয়ে দিয়েছে দর্শকদের। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। এই ওটিটি প্ল্যাটফর্মের তরফে টিজার মুক্তি পেতেই আলিয়া সবার আগে সেটা শেয়ার করেন। এবং তাতে ক্যাপশন দিয়ে লেখেন, এটা কেবলই একটা ঝলক, ডার্লিংস, আসল চমক আসছে 5 আগস্ট।

তার মানে 5 আগস্ট এই ছবিটি মুক্তি পেতে চলেছে। নেটফ্লিক্সেই মুক্তি পাবে এই ছবিটি। বিশাল ভরদ্বাজ ছবিটির মিউজিক ডিরেকশন দিয়েছেন। এবং গানগুলো লিখেছেন গুলজার। এই ছবির বিষয়ে আলিয়া এর আগে জানিয়েছেন যে ছবিটি বিশেষ কারণে তাঁর মনে জায়গা করে নিয়েছে। তিনি এই ছবিতে শুধু অভিনয়ই করেননি, ছবিটির প্রযোজনাও করেছেন। তিনি জানান, প্রযোজক হিসেবে এটা তাঁর প্রথম কাজ। তাও রেড চিলিজ এন্টারটেনমেন্ট এর মতো সংস্থার সঙ্গে। এই ছবিটি নিয়ে তিনি ভীষণই গর্বিত এবং খুশি। তিনি আশাবাদী যে ছবিটি বিশ্বের সমস্ত দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo