অ্যালকাটেল গত বছর ভারতের দ্বিতীয় সর্বোচ্চ বড় স্ক্রিন বিক্রি করেছে

অ্যালকাটেল গত বছর ভারতের দ্বিতীয় সর্বোচ্চ বড় স্ক্রিন বিক্রি করেছে
HIGHLIGHTS

অ্যালকাটেল ভারতে তাদের নতুন ট্যাবলেট নিয়ে আসবে

এতে গুগল অ্যাসিস্টেনের মতন ফিচার থাকবে

গত বছর কোম্পানি ভারতের দ্বিতীয় সর্বোচ্চ বিক্রিত ট্যাব ছিল

অ্যালকাটেল একটি বিবৃতিতে জানিয়েছে যে তারা ভারতে 2018 সালের ফাইনান্সিয়াল ইয়ারে 10 ইঞ্চির ট্যাবলেট শিপমেন্টে দ্বিতীয় স্থান গ্রহন করেছে ( আন্তর্জাতিক ডাটা কর্পোরেশান অনুসারে)। অ্যালাকেটেলের ট্যাবলেট ফ্লিপকার্টে পাওয়া যায়।

কোম্পানি এও জানায় যে তারা ভ্যালু ফর মানি হিসাবে ভাল কোয়ালিটির ডিভাইস নিয়ে আশার চেষ্টা করে।

এই উপলক্ষে কোম্পানির রিজিনাল ডিরেক্টার ইন্ডিয়া Bharadwaj Pudipeedi বলেছেন যে, “ আমরা আমাদের অ্যাল্কাটেল ফ্যানদের তাদের সাপোর্টের জন্য ধন্যবাদ জানাচ্ছি আর আমরা আমাদের প্রোডাক্ট আর নেটওয়ার্ক আরও বারানোর চেস্টা করব। ভারতে আমাদের যাত্রা সাফল্যের বড় কারন ফ্লিপকার্ট”।

কোম্পানি ডিভাইস বিক্রির জন্য ফ্লিপকার্টের সঙ্গে কাজ করে আর ও বেশি ভাবে নিজেদের বাজার তৈরি করতে চাইছে।

এই সময়ে অ্যালাক্টাল ট্যাবলেট বিষয়ে ফ্লিপকার্টের ইলেক্ট্রনিক্স, প্রাইভেট লেভেল আর ফারনিচারয়ের ভাইস প্রেসিডেন্ট Adarsh Menon বলেন যে, “ অ্যাল্কাটেল ট্যাবলেট ফ্লিপকার্টের ক্রেতাদের মধ্যে জনপ্রিয় আর গত বছর এই ব্র্যান্ডের ভাল বিক্রি তার সাক্ষী। এদের ইনোভেটিভ প্রোডাক্ট কম্বো আর আমাদের সারা দেশের রিচ। আমরা অ্যাল্কাটেল প্রোডাক্টের জন্য আরও বেশি ভাল ভাবছি। আর এর সঙ্গে ফ্লিপকার্টে এও দেখা হবে যে ক্রেতারা যাতে সেরা অফার পায়”।

আর কোম্পানি এর সঙ্গে এও জানিয়েছে যে তারা খুব তাড়াতাড়ি তাদের Alcatel 3T ট্যাবলেট অ্যাডভান্স ফিচারের সঙ্গে আনবে যাতে গুগল অ্যাসিস্টনেসের মতন ফিচারের সঙ্গে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo