অক্ষয় কুমারের পৃথ্বীরাজ সিনেমার নতুন রিলিজ ডেট এল সামনে, জানুন কবে আসছে

অক্ষয় কুমারের পৃথ্বীরাজ সিনেমার নতুন রিলিজ ডেট এল সামনে, জানুন কবে আসছে
HIGHLIGHTS

"Prithviraj" সিনেমাটি বারংবার রিলিজ ডেট বদল করতে বাধ্য হয়েছে।

2017 সালের Miss World বিজয়ী Manushi এর এটাই প্রথম সিনেমা।

সিনেমাটিতে Akshay Kumar এর পাশাপাশি দেখা যাবে Sanjay Dutt, Sonu Sood এর মতো বলিউড সেলিব্রিটিদের।

 

Covid-19 আগমনের পর গত কয়েক বছরে সিনেমা জগৎ বড়-সড় ধাক্কা খেয়েছে। একাধিক সিনেমা থিয়েটার হলে রিলিজ করতে পারেনি। বলিউড সিনেমাগুলিও এর ভুক্তভোগী। গত বছর সিনেমাগুলি রিলিজ হবে ঠিক হয়েও রিলিজ করা হয়ে ওঠেনি৷ যেকয়েকটি সিনেমা থিয়েটারে এসেছিল সেগুলি সেভাবে দর্শকও টানতে পারেনি। এরপর আবার যখন প্রায় সব স্বাভাবিক হতে থাকে এবং সিনেমাগুলি আবারও রিলিজ ডেট ঘোষণা করে, তখন করোনার তৃতীয় ওয়েভ আবার পথের কাঁটা হয়ে দাঁড়ায়। সিনেমা হল গুলি আবারও বন্ধ হয়ে যায় অথবা 50% দর্শক নিয়ে সিনেমা দেখানোর অনুমতি পায়। এই প্যান্ডেমিকে যেসমস্ত সিনেমা ভুক্তভোগী তার মধ্যে 'Jersy', 'RRR', 'Radhe Shyam' এর মতন বড় বাজেটের সিনেমাগুলি অন্যতম। Akshay Kumar এবং Manushi Chillar এর "Prithviraj" সিনেমাটিও বারংবার রিলিজ ডেট বদল করতে বাধ্য হয়েছে। 

বর্তমানে মুক্তি না পাওয়া সিনেমাগুলি একে একে তাদের রিলিজ ডেট ঘোষণা করতে শুরু করেছে। পিছিয়ে নেই সুপারস্টার Akshay Kumar ও। তিনি নিজেই Prithviraj এর নতুন রিলিজ ডেট ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়। 2 মার্চ নিজের Instagram অ্যাকাউন্ট থেকে Prithviraj এর রিলিজ ডেট ঘোষণা করেছেন বলিউডের খিলাড়ি Akshay Kumar। সিনেমার একটি পোস্টার পোস্ট করে তিনি জানিয়েছেন, "সম্রাট পৃথ্বীরাজের মহান কাহিনী খুব শীঘ্রই আসতে চলেছে বড় পর্দায়।" তিনি জানিয়েছেন সিনেমাটি 3 জুন হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় রিলিজ হবে। Yash Raj Films এর এই হিস্টোরিকাল অ্যাকশন সিনেমায় Akshay Kumar এর সাথে অভিনয় করবেন Manushi Chillar।  2017 সালের Miss World বিজয়ী Manushi এর এটাই প্রথম সিনেমা। Akshay Kumar এর পাশাপাশি তিনিও এই পোস্টারটি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছেন। এর আগে সিনেমাটি 10 ই জুন রিলিজ করার কথা শোনা গেছিল। তবে এবার অফিসিয়ালি জানিয়ে দেওয়া হল সিনেমা হলে 3জুনেই আসতে চলেছে Prithviraj। সিনেমাটিতে Akshay Kumar এর পাশাপাশি দেখা যাবে Sanjay Dutt, Sonu Sood এর মতো বলিউড সেলিব্রিটিদের।

সিনেমা লঞ্চের ব্যাপারে Manushi Chillar জানিয়েছেন যে, অবশেষে সিনেমা রিলিজের দিন তারা সকলে জানতে পেরেছেন। এবং সিনেমাটি নিয়ে Manushi অত্যন্ত এক্সাইটেড।  নিজের প্রথম সিনেমাতেই Akshay Kumar এর মতন সুপারস্টারের সাথে অভিনয় এবং Prithviraj এর মতো এতো বড় একটি সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান বলে জানিয়েছেন। রাজকুমারী সংযুক্তার চরিত্রে তিনি অভিনয় করেছেন। ইতিমধ্যেই সিনেমায় তার লুক দেখে ভারতীয় দর্শকদের মধ্যে হাইপ তৈরী হয়েছে।

সিনেমাটিতে রাজপুতদের চৌহান রাজবংশের রাজা পৃথ্বীরাজ চৌহান এর সাথে মহম্মদ ঘরির যুদ্ধকে তুলে ধরা হয়েছে। ভারতীয় ইতিহাসের অন্যতম গুরুত্বপূর্ণ একটি অংশ এই যুদ্ধ। ঘুরিদ রাজবংশের শাসক মহম্মদ ঘরির ভারতে ইসলামিক সাম্রাজ্য বিস্তারের সময়ে সম্রাট পৃথ্বীরাজের সাথে তার এই লড়াই হয়। যুদ্ধে কী হবে তা জানতে হলে অবশ্যই সিনেমা হলে দেখতে হবে Prithviraj।

Digit.in
Logo
Digit.in
Logo