Akshay বনাম Arshad, Jolly LLB 3 এর মুখ্য চরিত্রে কে?

Akshay বনাম Arshad, Jolly LLB 3 এর মুখ্য চরিত্রে কে?
HIGHLIGHTS

আসতে চলেছে জলি এলএলবি 3 ছবিটি

এবার থাকছে দারুন চমক, একসঙ্গে অভিনয় করবেন অক্ষয় এবং আরশাদ

স্টার স্টুডিও প্রযোজনা করবে এই ছবির

Jolly LLB এর দুটি কিস্তি ইতিমধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে, দর্শকদের যদি বলতে বলা হয় যে তাঁদের কোন পার্ট বেশি ভাল লেগেছিল তাঁরা দ্বন্দ্বে পড়তে বাধ্য! এই ছবির প্রথম পার্ট মুক্তি পেয়েছিল 2013 সালে। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আরশাদ ওয়ার্সি (Arshad Warsi)। এরপর 2017 সালে আসে জলি এলএলবি 2 (Jolly LLB 2)। দ্বিতীয় ভাগে মূল চরিত্রে অভিনয় করেন অক্ষয় কুমার (Akshay Kumar)। বলাই বাহুল্য, দুটো ছবিই বক্স অফিসে দারুন সাফল্য পেয়েছিল। দর্শকদের মন জয় করে নিয়েছিল দুটো ছবিই, এবার সেই ছবিরই তৃতীয় ভাগ আসতে চলেছে।

আর সেই Jolly LLB 3 তেই থাকছে দারুন চমক, কারণ এখানে মুখোমুখি হবে অক্ষয়, আরশাদ। অর্থাৎ কোর্ট রুমে দুই জলির সংঘাত দেখা যাবে। সুভাষ কাপুর (Subhash Kapoor) এই ছবির পরিচালনা করবেন বলেই জানা গিয়েছে। আগামী বছর, অর্থাৎ 2023 সালে এই সিনেমা ফ্লোরে যাবে বলেই শোনা যাচ্ছে। স্টার স্টুডিও (Star Studio) সামলাবে প্রযোজনার দায়িত্ব।

জানা যাচ্ছে দীর্ঘদিন ধরেই সুভাষ কাপুর, অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ার্সি এই ছবি নিয়ে পরিকল্পনা করছিলেন। এই ছবিতে পরিচালক এমন পরিস্থিতি তৈরি করবেন যেখানে দুই জলি, অর্থাৎ অক্ষয় এবং আরশাদের সংঘাত দেখা যাবে তাও কোর্ট রুমে। এই ছবির বিষয়ে আরও জানা গিয়েছে যে হাসির ছলে খুব সিরিয়াস এবং প্রাসঙ্গিক বিষয় তুলে ধরা হবে। এছাড়া এতদিন যাঁকে বিচারপতির আসনে দেখা গিয়েছিল এই ছবিতে, অর্থাৎ সৌরভ শুক্লাকে (Saurabh Shukla) দেখা যাবে নতুন ভূমিকায়।

Jolly LLB3

তবে অক্ষয় এবং আরশাদ এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন ভাগ করছেন এমনটা নয়। তাঁরা এর আগে বচ্চন পাণ্ডেতেও একসঙ্গে স্ক্রিন ভাগ করেছিলেন। এই বিষয়ে উল্লেখযোগ্য অক্ষয় কুমারের একাধিক ছবি এখন মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে, এর মধ্যে আছে, রাম সেতু, ক্যাপসুল গিল, বড়ে মিয়া ছোটে মিয়া, ওহ মাই গড 2, সেলফি 2, ইত্যাদি ছবি।

এর আগে রক্ষা বন্ধন, বচ্চন পাণ্ডে, সম্রাট পৃথ্বিরাজ- এর মতো একটাও ছবি বক্স অফিসে চলেনি। অক্ষয় কুমার অভিনীত প্রতিটা ছবিই ফ্লপ করেছে। তবে এই বিষয়ে তিনি জানিয়েছেন যে ছবি সাড়া পাচ্ছে না, এর অর্থ হল তাঁদেরই ব্যর্থতা। আর এই ব্যর্থতার দায় তিনি নিজের ঘাড়েই নিয়েছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo