ফের ভোল বদল অক্ষয়ের! এবার অভিনেতা শিবাজীর চরিত্রে?

Updated on 03-Nov-2022
HIGHLIGHTS

বহুদিনের স্বপ্নপূরণ অক্ষয় কুমারের, অভিনয় করবেন শিবাজীর চরিত্রে

মুক্তি পেতে চলেছে মারাঠি ছবি 'বেদত মরাঠে বীর দৌদলে সাত’

ভারতের ইতিহাসের অন্যতম গৌরবময় অধ্যায় তুলে ধরা হবে ছবিতে

Akshay Kumar এর ছবি হলে চলুক বা নাই চলুক অভিনেতা তাঁর নিত্য নতুন লুক নিয়ে নতুন ছবি আনতে থামছেন না। এই বছর ইতিমধ্যেই অক্ষয়ের একাধিক ছবি মুক্তি পেয়েছে। কোনওটা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে, কোনওটা আবার মোটামুটি ব্যবসা করেছে। কিছুদিন আগেই তাঁর ছবি রাম সেতু প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি এখনও মোটামুটি ব্যবসা করছে হলে। আর তার মধ্যেই জানা গেল অক্ষয় কুমারের নতুন ছবির কথা।

মারাঠি ছবিতে এবার দেখা যাবে অক্ষয়কে। 'বেদত মরাঠে বীর দৌদলে সাত’ নামক একটি ছবিতে তিনি শিবাজীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। এই ছবির পরিচালক হলেন মহেশ মঞ্জরেকর। এই ছবিটির প্রযোজনা করেছেন বাসিম কুরেশি (Wasim Kureshi)। গোটা সিনেমায় ধরা পড়বে শিবাজীর সাম্রাজ্যের ওঠা পড়ার নানান গল্প, ইতিহাস। অক্ষয় কুমারের হাত ধরেই এই ছবিতে ফুটে উঠবে ভারতের ইতিহাসের অন্যতম গৌরবময় অধ্যায়। এই ছবিটি নিয়ে অভিনেতা দারুন উচ্ছ্বসিত নাকি। অন্যদিকে পরিচালকের মতে শিবাজীর চরিত্রে নাকি একমাত্র অক্ষয়কেই মানাবে।

চলতি বছর অক্ষর কুমারের মোট 5টি ছবি মুক্তি পেয়েছে। তাঁর আগামী ছবির শ্যুটিং শুরু করার আগে তিনি একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখানে ছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। সঙ্গে ছিলেন এমএনএস দলের প্রধান রাজ ঠাকরে।

বর্তমানে দেশের বিভিন্ন প্রান্তের হলে রাম সেতু চলছে। আর সেই ছবির মধ্যেই মারাঠি ছবির বিষয়ে খবর এল। অক্ষয় কুমার এই ছবির বিষয় জানিয়েছেন যে তাঁর স্বপ্ন সফল হল। তিনি তাঁর মনের মতো এবং উপযুক্ত একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছেন। তাঁর কাছে এটি একটি বড় দায়িত্ব কারণ তাঁকে এবার বড় পর্দায় শিবাজীর চরিত্রকে ফুটিয়ে তুলতে হবে। মহেশ মঞ্জরেকরের সঙ্গে এটা তাঁর প্রথম কাজ হবে, সেটা নিয়েও তিনি দারুন খুশি বলে জানিয়েছেন। ফলে সবটা মিলিয়েই অভিনেতা এখন একদম নতুন একটা অভিজ্ঞতার জন্য প্রস্তুত।

এছাড়া এই ছবির পরিচালক মহেশ মঞ্জরেকর জানিয়েছেন এই ছবিটির জন্য তিনি 7 বছর ধরে গবেষণা করেছেন। তাঁর মতে এটি অন্যতম একটি বিগ বাজেট ছবি হতে চলেছে মারাঠি ভাষায়। গোটা দেশ জুড়ে এবার দেখা যাবে শিবাজীর নানান গল্প। দেশবাসীর কাছে তুলে ধরা হবে শিবাজী কত বড় হিন্দু নেতা ছিলেন সেই কথা। তাঁর মতে অক্ষয় এই চরিত্রের জন্য যথাযথ। এবং তিনি অত্যন্ত ভাগ্যবান বলে জানিয়েছেন অক্ষয়কে এই ছবিতে পেয়েছেন বলে।

Connect On :