Akshay Kumar শহরের হত্যালীলা থামাতে মরিয়া খুনিকে ধরার জন্য!

Akshay Kumar শহরের হত্যালীলা থামাতে মরিয়া খুনিকে ধরার জন্য!
HIGHLIGHTS

শহরে ঘটে যাচ্ছে একের পর এক খুন

পুলিশ নাজেহাল, খুনিকে কিছুতেই ধরা যাচ্ছে না, এমন সময় দায়িত্ব নিলেন অক্ষয় কুমার

মুক্তি পেল অক্ষয় কুমার, রকুলপ্রীত সিং অভিনীত কাটপুতলির ট্রেলার

Akshay Kumar এর নতুন ছবি আসতে চলেছে শীঘ্রই। নাম কাটপুতলি, এই ছবিতে তাঁর সঙ্গে থাকবেন রকুলপ্রীত সিং (Rakul Preet Singh)। এই ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। সদ্য এই ছবিটির ট্রেলার প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে এই ছবিটি সিরিয়াল কিলিংয়ের উপর তৈরি করা হয়েছে। হিমাচল প্রদেশের কাসোলিতে একের পর এক হত্যা ঘটতে থাকে। কিন্তু পুলিশ কিছুতেই হদিস পায় না খুনির। এমন সময় তদন্তের দায়িত্ব গিয়ে পড়ে পুলিশ অফিসার অক্ষয় কুমারের উপর। কিন্তু অক্ষয় কি পারবেন খুনিকে ধরতে? সেই উত্তর তো ছবি দেখলেই মিলবে।

ট্রেলার মুক্তি পেয়েছে এই ছবির যেখানে দেখা গিয়েছে খুনি নৃশংস ভাবে খুন করার পর সকলের সামনের লাশ ফেলে দিয়ে যাচ্ছে। পুলিশের কাজ সহজ করে তাদের সামনেই ফেলে দিয়ে যাচ্ছে লাশ খুনি। পর পর তিনটে খুন করে চার নম্বর খুনের জন্য প্রস্তুত হচ্ছে খুনি। এমন সময় কেসটির দায়িত্ব নেন পুলিশ অফিসার অর্জুন শেঠি, ওরফে অক্ষয় কুমার। এবং তিনি বোঝেন দৌড় ঝাঁপ করার থেকে এখানে বুদ্ধির খেলা বেশি প্রয়োজন। কিন্তু চার নম্বর খুনের আগে তাঁর কাছে আছে মাত্র দুদিন। তিনি কি পারবেন খুনিকে ধরতে? এই উত্তরটা সিনেমা দেখলেই মিলবে।

আগামী মাসে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি কাটপুতলি। ২ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। তবে বড় পর্দায় নয়, ওয়েবে আসছে ছবিটি। Disney+ Hotstar এ দেখা যাবে ছবিটি। এই ছবিটির পরিচালনা করেছেন রণজিৎ এম তিওয়ারি (Ranjit Tiwari)।

cuttputlli akshay kumar

এই ছবিতে অক্ষয় কুমার, রকুলপ্রীত সিং ছাড়াও অভিনয় করেছেন সর্গুন মেহতা (Sargun Mehta), চন্দ্রচূড় সিং (Chandrachur Singh), গুরপ্রীত গুগী (Gurpreet Ghuggi), প্রমুখ। এই ছবিটির প্রযোজনা করেছে পূজা এন্টারটেইনমেন্ট। অভিনেতা অক্ষয় কুমার নিজেই এই ছবিটির ট্রেলার শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, এবং লিখেছেন তিনটে খুন, একটা শহর এবং এক সিরিয়াল কিলার খোলা ঘুরে বেড়াচ্ছে। এই ট্রেলার দেখেই সকলে মুগ্ধ হয়েছেন। অনেক নেট নাগরিক প্রশংসা করেছেন এই ট্রেলারের, তাঁদের মতে অবশেষে অক্ষয় কুমার নিজের ফর্মে ফিরলেন! সম্রাট পৃথ্বীরাজ, বচ্চন পাণ্ডে, রক্ষা বন্ধন, সহ তাঁর একাধিক ছবি পর পর বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। এই অবস্থায় দাঁড়িয়ে এই নতুন ছবিটি দর্শকদের কতটা ভাল লাগে সেটা সময়ই বলবে। আপাতত ছবিটি মুক্তির অপেক্ষায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo