এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকদের জন্য এল দারুন অফার

এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকদের জন্য এল দারুন অফার
HIGHLIGHTS

Airtel Xstream Fiber গ্রাহকরা ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে আনলিমিটেড ডাটা আর 100Mbps স্পিড পাবেন

এখনও পর্যন্ত কোন FUP লিমিট জানা জায়নি

সম্প্রতি প্রায় 100 টি শহরে এয়ারটেল তাদের ব্রডব্যান্ড প্ল্যান রিভাইজ করেছে আর এর সঙ্গে এই আপনাদের জানিয়ে রাখি যে Airtel Xstream Fiber,এয়ারটেলের V ফাইবারের নতুন প্ল্যান হিসাবে এসেছে। কোম্পানি একটি প্ল্যাটফর্ম চায় যা এক্সট্রিম হবে। আর এর সঙ্গে কোম্পানি তাদের মোবাইল অ্যাপের নাম চেঞ্জ করে এয়ারটেল এক্সট্রিম করেছে। আর এর সঙ্গে কোম্পানি তাদের ব্রডব্যান্ডের নামও বদলে এয়ারটেল এক্সট্রিম ফাইবার করেছে।

কোম্পানি ফাইবার নামটি ব্যাবহার করেছে কারন Airtel Xstream Fiberএত দিন 100Mbps স্পিড দিত আর এর মানে এই যে এটি জিও ফাইবার কে করা টক্কর দেবে। আর কোম্পানি প্রথমে 100 টি শহরে এসেছে। আর এবার কোম্পানি জানিয়েছে যে ব্রডব্যান্ড ইউজার্সদের মাত্র 299 টাকায় আনলিমিটেড ডাটা দেওয়া হবে। আর এটি একটি অ্যাড অন প্ল্যান হিসাবে এসেছে।

299 টাকার অ্যাড অন প্ল্যানে আপনারা কি পাবেন

আমরা যদি এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান দেখি তবে এতে আপনারা স্পিড 100Mbps য়ের পাবেন আর এটি জিওফাইবারের সঙ্গে অনেকটাই মিলে যায়। আর এখানে এখনও কোন FUP র বিষয়ে বলা হয়নি। এই এয়ারটেল এক্সট্রিম ফাইবারে কোম্পানি একটি নতুন অ্যাড অন প্ল্যান দিয়েছে আর এর দাম 299 টাকা আর এই প্ল্যানে আনলিমিটেড ডাটা অফার করা হচ্ছে।

আমরা যদি এয়ারটেল এক্সট্রিম ফাইবার 799 টাকা দামের বেস প্ল্যান দেখি তবে এতে আপনারা 150GB র FUP লিমিট পাবেন। আর এর সঙ্গে 299 টাকার অ্যাড অন প্ল্যান দেখলে এতে আনলিমিটেড ডাটা পাবেন। আর এর সঙ্গে কোম্পানি আনলিমিটেড ডাটা হিসাবে এনেছে তবে এর FUP র বিষয়ে কিছু জানা জায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo