এয়ারটেল-র সমস্ত ব্রডব্যান্ড প্ল্যানে গ্রাহকদের দিচ্ছে আনলিমিটেড ডেটা অফার, জেনে নিন দাম

Updated on 07-Sep-2020
HIGHLIGHTS

Airtel ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য মূলত চারটি প্ল্যান নিয়ে আসে।

Airtel তাদের গ্রাহকদের সব ব্রডব্যান্ড প্ল্যানে আনলিমিটেড ডেটা অফার করছে, কেবল যারা Airtel-এর সঙ্গে যুক্ত, এই অফার কেবল তাঁদের জন্যই।

এয়ারটেল-এর ব্রডব্যান্ড পরিষেবার নাম Airtel Xstream Fiber।

Reliance Jio সম্প্রতি তাদের নতুন গ্রাহকদের এক মাস ফ্রি জিও ফাইবার (Jio Fiber) দেওয়ার ঘোষনা করে। মাত্র ৩৯৯ টাকায় গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড ডেটা সহ আরও অনেক কিছু সুবিধা। সেই এবার জিও কে প্রতিযোগিতা দিতে  আকর্ষনীয় অফার নিয়ে হাজির Airtel। এয়ারটেল ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য আনলিমিটেড ডেটা-র অফার দিতে চলেছে সংস্থা।

রিপোর্ট অনুযায়ী, Airtel তাদের গ্রাহকদের সব ব্রডব্যান্ড প্ল্যানে আনলিমিটেড ডেটা অফার করছে। বলে দি যে এয়ারটেল-এর ব্রডব্যান্ড পরিষেবার নাম Airtel Xstream Fiber। তবে এখনও Airtel এর তরফ থেকে এই বিষয় নিয়ে কিছু জানানো হয়েনি। তবে বলে দি যে এই সুবিধা নতুন গ্রাহকদের জন্য় উপলব্ধ নয়। কেবল যারা Airtel-এর সঙ্গে যুক্ত, এই অফার কেবল তাঁদের জন্যই।

Airtel ব্রডব্যান্ড প্ল্যান ৭৯৯ টাকা থেকে শুরু

Airtel ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য মূলত চারটি প্ল্যান নিয়ে আসে। সংস্থার বেসিক প্ল্যান ৭৯৯ টাকা থেকে শুরু হয়, যার মধ্য়ে গ্রাহকরা পাবেন ১০০ এমবিপিএস স্পিডে ১৫০ জিবি ডেটা ব্যবহার করার সুযোগ। এর পাশাপাশি ৯৯৯ টাকারও প্ল্যান রয়েছে যা একটি এন্টারটেইনমেন্ট প্ল্যান। এই প্ল্যানে ২০০ এমবিপিএস স্পিডে ৩০০ জিবি ডেটা পাওয়া যাবে।

এয়ারটেলে প্রিমিয়াম এবং ভিআইপি প্ল্যানও রয়েছে, যার দাম ১,৪৯৯ টাকা এবং ৩,৯৯৯ টাকা। এই দুটি প্ল্যানে গ্রাহকদের ৩০০ এমবিপিএস ও ১ জিবিপিএস স্পিড দেওয়া হবে। ভিআইবি প্ল্যানে আনলিমিটেড ডেটা দেওয়া হত গ্রাহকদের এবং প্রিমিয়াম প্ল্যানে ৫০০ জিবি পর্যন্ত ডেটা দেওয়া হত। আপনি যদি অতিরিক্ত ডেটা ব্য়বহার করতে চান তবে আপনাকে ২৯৯ টাকা দিতে হবে, এটি অ্যাড অন প্ল্যান।

JioFiber ব্রডব্যান্ড প্ল্যান ৩৯৯ টাকা থেকে শুরু

Jio Fiber প্ল্যানের যদি কথা বলি তবে ৩৯৯ টাকা থেকে শুরু এটি। যেখানে নতুন গ্রাহকদের জন্য জিও ফাইবার প্ল্যানে দিচ্ছে ৩০ দিনের ফ্রি ট্রায়াল ৷ তাই কোনও প্ল্যান নেওয়ার আগে বিনামূল্যে জিওফাইবার ব্যবহার করে দেখে নেওয়ার সুযোগও থাকছে ৷ OTT প্ল্যাটফর্মে সিনেমা থেকে বাড়ি বসে অনলাইনে কাজ- সবকিছু জন্য বেড়েছে ইন্টারনেটের ব্যবহারও। তাই বেড়েছে জিওফাইবার ব্রডব্যান্ড গ্রাহক সংখ্যাও।

Connect On :