প্রেক্ষাগৃহে আসতে না আসতেই ‘গুডবাই ‘, পর্দায় জমল না অমিতাভ, রশ্মিকার ম্যাজিক

Updated on 24-Oct-2022
HIGHLIGHTS

গুডবাই মুখ থুবড়ে পড়ল বক্স অফিসে

কবে এল আর কবেই বা হল থেকে বিদায় নিল জানতে পারল না কেউই

অভিনয়ে ছিলেন অমিতাভ বচ্চন এবং রশ্মিকা মন্দানা

2022 সালটা মোটেই বলিউডের জন্য ভাল যাচ্ছে না একটার পর একটা ছবি ফ্লপ করছে। বলিউড এবং দক্ষিণের অভিনেতারা জুটি বেঁধেও বিশেষ কাজ হচ্ছে না। আর তার প্রমাণ আমরা একাধিক বার পেয়েছি। উদাহরণস্বরূপ বলা যেতে পারে রাধে শ্যাম ছবির কথা। সেখানে অভিনয় করেছিলেন Prabhas এবং Pooja Hegde। এছাড়া এই তালিকায় আছে Liger যেখানে অভিনয় করেছেন Vijay Deverakonda এবং Ananya Pandey। এই ছবিটির প্রযোজনা করেছিল Karan Johar এর প্রযোজনা সংস্থা। একটা ছবিও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এবার সেই তালিকায় নাম লেখাল Amitabh Bachchan এবং Rashmika Mandanna এর গুডবাই ছবিটি। যদিও এই ছবি নিয়ে এমন আশা ছিল না। তবুও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল ছবি। 

গুডবাই ছবিতে বলিউড এবং দক্ষিণের মিশেল দেখা গিয়েছিল তবুও কোথাওই ছবিটা তেমন চলল না। এখন যে তেমন কোনও ছবি সিনেমাহলে চলছে যার জৌলুসের কাছে এটা ফিকে হয়ে গিয়েছে এমনটা নয়। অমিতাভ, রশ্মিকাকে নিয়েও দর্শকদের মধ্যে যথেষ্ট উত্তেজনা আছে। তবুও কোথাও যেন ছবিটা দর্শকদের মধ্যে সাড়া ফেলতে পারল না। চোখ এড়িয়ে গেল সবারই। কবে যে এই ছবি সিনেমাহলে এল আর কবেই বা গেল কেউই জানল না। এই ছবিটিকে 2022 এর সব থেকে ব্যর্থ ছবি বলা যায়। প্রথম সপ্তাহে নেহাতই খারাপ ফল করেছে এই ছবি। 

3.78 কোটি টাকা হচ্ছে এই ছবির প্রথম সপ্তাহের মোট আয়। অন্যদিকে প্রথম দিন এই ছবির মোট ব্যবসা ছিল 0.93 কোটি। এই ছবির মোট ব্যবসা এখনও পর্যন্ত কত জানেন? 6.75 কোটি টাকা। এখন তো আশঙ্কা করা হচ্ছে আদৌ আগামী সপ্তাহে এই ছবিটিকে আর হলে দেখা যাবে কিনা সেটা নিয়ে।

Connect On :