Prabhas-এর আদিপুরুষ নিয়ে বাড়ছে জল্পনা, অযোধ্যায় মুক্তি পাবে এই ছবি টিজার? কবে?

Prabhas-এর আদিপুরুষ নিয়ে বাড়ছে জল্পনা, অযোধ্যায় মুক্তি পাবে এই ছবি টিজার? কবে?
HIGHLIGHTS

আসতে চলেছে প্রভাসের ছবি আদিপুরুষ

মনে করা হচ্ছে আগামী ৫ অক্টোবর এই ছবির টিজার মুক্তি পাবে

অযোধ্যায় এই ছবির টিজার মুক্তি পেতে পারে দশমীর দিন

যাঁকে নিয়ে ছবি তাঁরই জন্মভূমিতে টিজার (Teaser) মুক্তি পাবে? কথা বলছি দক্ষিণের ছবি আদিপুরুষ নিয়ে। এই ছবিটি রামায়ণের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এবং মনে করা হচ্ছে ছবির টিজার রাম জন্মভূমিতেই মুক্তি পাবে। এই ছবিতে রামকে দেখা যাবে এক যোদ্ধার রূপে। আর সেটার উপর ভিত্তি করেই রামায়ণের গল্প নতুন করে বলা হবে এই কন্নড় ছবিটিতে। রামকে এই ছবিতে বীর রাঘব হিসেবে দেখানো হয়েছে। রামের ভূমিকায় অভিনয় করবেন দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhas)। এই ছবির প্রযোজনা করেছে টি সিরিজ (T-Series)।  ছবির প্রচারের জন্য যেখান থেকে এই ছবির গল্প শুরু সেখানেই ছবির নির্মাতারা ফিরতে চাইছেন।

কথিত আছে, দশমীর দিন রাবণকে বধ করেছিলেন রাম। আর এই বছর বিজয়া দশমী পড়েছে আগামী ৫ অক্টোবর। মনে করা হচ্ছে যদি সব ঠিক থাকে তাহলে এদিনই রাম জন্মভূমি, অর্থাৎ অযোধ্যায় মুক্তি পেতে পারে এই ছবির টিজার। কানাঘুষোয় শোনা যাচ্ছে যে অযোধ্যায় নাকি আদিপুরুষ এর প্রস্তুতি ইতিমধ্যেই চালু হয়ে গিয়েছে। কিন্তু এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এই বিষয় নিয়ে।

Adipurush

ছবিটির শ্যুটিং বহুদিন আগেই শেষ হয়েছে। শোনা যাচ্ছে আগামী বছর, অর্থাৎ 2023 সালের জানুয়ারি মাসে এই ছবিটি মুক্তি পেতে পারে। এই বিগ বাজেট ছবিতে ( Big Budget Film) প্রভাসের সঙ্গে দেখা যাবে কৃতি শ্যাননকে (Kriti Sanon), এই ছবিতে তাঁর নাম হল জানকী। সইফ আলি খানকে (Saif Ali Khan) দেখা যাবে রাবণের ভূমিকায়। আর লক্ষ্মণের চরিত্রে দর্শক দেখতে পাবেন সানি সিংকে (Sunny Singh)। যদিও এই ছবিটি একটি কন্নড় ছবি, কিন্তু এখানে একাধিক বলিউডের (Bollywood) তাবড় তাবড় অভিনেতাকে দেখা যাবে। এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন ওম রাউত (Om Raut)।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo