এয়ারকন্ডিশানার, বা এয়ারকুলার কিংবা মিক্সার সবই পাবেন আজকের এই ফ্লিপকার্ট ডিলে

Updated on 16-Mar-2018
HIGHLIGHTS

এই তালিকায় এসি ছারাও মিক্সার বা টিভি সবই পাওয়া যাবে

মার্চ শেষ হওয়ার আগেই গরম বাড়ছে আর এই গরমের হাত থেকে বাচার জন্য আপনারও হয়ত ভাবছেন এয়ার কন্ডিশানার বা এয়ার কুলার কেনার কথা। আর আপনাদের জন্য তাই আজকে আমরা ফ্লিপকার্টের এমন কিছু সেরা ডিল নিয়ে এসেছি যেখানে আপনারা এসবের সঙ্গে টিভি, মিক্সার সবই কিনতে পারবেন। আর তাহলে আসুন আমরা আজকে ফ্লিপকার্টের এই সব ডিলের তালিকাটি দেখে নি। আর আপনাদের যদি আর মধ্যে কোন জিনিস পছন্দ হয় তবে তা সহজেই নিজের করতে পারবেন।

Pigeon Favourite IC 1800 W Induction Cooktop  (Black, Push Button), আপনি যদি বেশ কিছু দিন ধরেই একটি ভাল ব্র্যান্ডেড ইন্ডাকশান কুকার কেনার কথা ভাবছেন তবে আজকে আপনাদের জন্য ফ্লিপকার্ট একটি ভাল সুযোগ নিয়ে এসেছে। আজকে পিজিয়নের এই কুকটপটি আপনি ফ্লিপকার্ট থেকে 46% ডিস্কাউন্টের সঙ্গে 1,195 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম অবশ্য সাইটে 2,299টাকা বলা হয়েছে। এর ওপর পিজিয়ান ইন্ডিয়ার একবছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এটি দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Symphony Hicool i Room Air Cooler  (White, 31 Litres), মার্চ মাসের শুরু হতে না হতেই যা গরম পরেছে তাতে আপনিও হয়ত একটি এয়ার কুলার কেনার কথা ভাবছেন। আর আপনাদের সেই কথা মাথায় রেখেই হয়ত আজকে ফ্লিপকার্ট এই সিম্ফনি হাইকুল রুম এয়ার কুলারের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এটি 8,649টাকায় কিনতে পারবেন আর এর ওপর 11%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর আসল দাম সাইটে 10,499টাকা বলা হয়েছে। এটি দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Hindware CP-161901HLA Personal Air Cooler  (Lavender, 19 Litres), আরও একটি এয়ার কুলার আজকের এই ফ্লিপকার্ট সেলের তালিকায় জায়গা করে নিয়েছে। আজকে এই এয়ার কুলারটির ওপর 42% ডিস্কাউন্টের পরে 5,199টাকায় কিনতে পাওয়া যাচ্ছে, সাইটে অবশ্য এর দাম 8,990টাকা বলা হয়েছে। এই এয়ারকুলারটি আপনারা দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Bajaj GX1 500 W Mixer Grinder  (White, 3 Jars), আপনি আজকে আপনার জন্য বা আপনার বন্ধুবা আত্মীয়ের জন্য এই মিক্সার গ্রাইন্ডারটি ফ্লিপকার্ট থেকে 1,599 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 3,995টাকা বলা হয়েছে আর এর ওপর আজকে 38% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি বাজাজ ইন্ডিয়ার এক বছরের ওয়ারেন্টি দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সঙ্গে কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Voltas 1 Ton 5 Star BEE Rating 2018 Window AC – White  (125DZA, Copper Condenser), শুধু এয়ারকুলারই নয় গরমের হাত থেকে কিছুটা রেহাই পেতে আপনি যদি এয়ার কন্ডিশানার কেনার কথা ভাবছেন তবে আজকে এই এয়ারকন্ডিশানারটি আপনারা ফ্লিপকার্ট থেকে 23,990 টাকায় কিনতে পারবেন। সাইটে বলা হয়েছে যে এর আসল দাম 28,490টাকা। এই ডিভাইসটি আপনারা 1,164 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।
 
Vu 80 cm (32 inch) HD Ready LED TV  (32D7545), এই টিভিটিও আপনারা আজকের এই সেলে কিনতে পারবেন। এটি আজকে ফ্লিপকার্ট থেকে 13,499 টাকায় কেনা যাবে। এর ওপর আজকে ফ্লিপকার্টে 15% ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি আপনারা 2,250 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পারবেন। এই টিভিটিতে 8 + 8 W স্পিকার আউটপুট দেওয়া হয়েছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, কারন বিক্রেতা ডিভাইসের দামের পরিবর্তন করতে পারে।

Connect On :