Laal Singh Chaddha: তেরে হাওয়ালে-র টিজার মুক্তি পেল ‘বয়কট লাল সিং চাড্ডা’ স্লোগানের মাঝেই!

Laal Singh Chaddha: তেরে হাওয়ালে-র টিজার মুক্তি পেল ‘বয়কট লাল সিং চাড্ডা’ স্লোগানের মাঝেই!
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে আমির খান অভিনীত লাল সিং চাড্ডা, আর কদিনের অপেক্ষা

তার আগেই স্লোগান উঠেছে, এই সিনেমাটিকে বয়কট করতে হবে

গণ্ডগোলের মাঝেই মুক্তি পেল এই ছবির গান তেরে হাওয়ালের টিজার

আমির খানের (Aamir Khan) লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) ছবি বয়কটের ডাক হচ্ছে বর্তমানের অন্যতম ট্রেন্ডিং ইস্যু। আর সমস্ত গণ্ডগোলের মাঝেই মুক্তি পেয়ে গেল এই ছবির গান তেরে হাওয়ালে। গানটি শোনা যাবে বাংলার জিয়াগঞ্জের সুরের নবাব অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গলায়।  গানটির সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক প্রীতম (Pritam Chakraborty) এবং গেয়েছেন অরিজিৎ সিং। আগামী বৃহস্পতিবার, 4 আগস্ট সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেতে চলেছে এই গানটি। তার আগে সামনে এল টিজার। আপাতত কাউন্টডাউন শুরু হল এই ছবি এবং গান, দুইয়েরই।

1994 সালের পর 2022, মাঝে প্রায় 28 বছরের একটা গ্যাপ। আর এই 28 বছর পরেই তিনি পাশ্চাত্য ছবি ফরেস্ট গাম্প এর অফিসিয়াল রিমেক নিয়ে ফিরছেন। নতুন ভূমিকায় নতুন রূপে দেখা যেতে চলেছে মিস্টার পারফেকশনিস্টকে। এই ছবিতে অভিনয় করেছেন আমির খান, করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), মোনা সিং (Mona Singh) সহ একাধিক অভিনেতা। এই ছবিটির প্রযোজনা একত্রে করেছে আমির খানের প্রোডাকশন হাউজ, প্যারামাউন্ট পিকচার (Paramount Pictures) এবং ভায়াকম 18 স্টুডিও (Viacom 18 Studio)।

লাল সিং চাড্ডা ছবির একাধিক গান ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে। আর প্রতিটি গানই দারুন হিট করে গিয়েছে ইতিমধ্যে। শুধু হিট করেনি, রীতিমত ট্রেন্ডিং এখন। এই ছবি টিজার থেকে ট্রেলার হয়ে গান সবেতেই ভক্তরা মুগ্ধ হয়েছে। এখন শুধু ছবিটি মুক্তি পাওয়ার অপেক্ষা। তবে তার আগেই 'বয়কট লাল সিং চাড্ডা' স্লোগান যেন এক বাটি দুধে চোনার কাজ করল। সুর কেটে গিয়েছে এই ট্রেন্ডিং ইস্যুর কারণে।

laal singh chaddha

বিগত বেশ কয়েক সপ্তাহ ধরে সোশ্যাল মিডিয়ায় বয়কট লাল সিং চাড্ডা ট্রেন্ডিং চলছে। এই বিষয় নিয়ে আমির খান ইতিমধ্যেই সরব হয়েছেন। তিনি বলেছেন অনেকেই ভাবেন আমির খান বুঝি ভারতকে ভালবাসেন না। এটা কিন্তু সম্পূর্ন ভুল। আদতে তিনি এই ধরনের কথা শুনলে আহত হন। এই গোটা বিষয়টি অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে তিনি জানিয়েছেন। তিনি দেশবাসীর কাছে অনুরোধ করেছেন যেন তাঁরা এই ছবিটিকে বয়কট না করেন। বর্তমানে বয়কট লাল সিং চাড্ডা ট্রেন্ডিংয়ে তিনি যে আহত হয়েছেন সেটাও জানিয়েছেন তাঁর ভক্তদের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo