DSLR ক্যামেরার ডিল নিয়ে হাজির হল Paytm মল

DSLR ক্যামেরার ডিল নিয়ে হাজির হল Paytm মল
HIGHLIGHTS

আজকে এখানে নিকন থেকে ক্যানন সব ধরনের ক্যামেরা ক্যাশব্যাকে কেনা যাবে

পেটিএমমলের মহাক্যাশব্যাক অফার চলছে আমরা সবাই জানি। আর আজকে এই মহাক্যাশব্যাকে পেটিএম মল দারুন সব DSLR ক্যামেরার ওপরে দারুন সব অফার দিচ্ছে। আসুন আজকে কোন ক্যামেরাতে কেমন অফার পাওয়া যাচ্ছে তা আমরা এখান থেকে দেখেনি। আর এই ক্যামেরা গুলি আপনাদের পছন্দ হলে এখান থেকে নিজের করতে পারবেন।

Canon EOS 1300D Kit

আজকে এই ক্যাননের ক্যামেরা কিটটি আপনারা এই ডিলে মাত্র 27,999 টাকায় নিজের করতে পারবেন। আর এই ডিভাইসটির আসল দাম সাইটে 31,995 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ক্যাশব্যাকের পরে এই দামে পাবেন। এখান থেকে কিনুন।

Canon EOS 200D Kit

আপনারা আজকে এই ক্যাননের ক্যামেরা কিটটি যদি পেটিএম মল থেকে কেনেন তবে আজকে আপনারা এটি মাত্র 54,290 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 60,495 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Nikon D3400 D-ZOOM KIT

আজকে এই নিকনের ক্যামেরাটি আপনারা মাত্র 41,450 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 47,450 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Canon EOS 77D Kit

এই ক্যাননের DSLR ক্যামেরাটি আজকে আপআন্রা মাত্র 64,474 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 69,995 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo