Web Series, সিনেমাপ্রেমীদের জন্য সুখবর! চলতি সপ্তাহে OTT-তে মুক্তি পাচ্ছে একগুচ্ছ নতুন ছবি, সিরিজ

Web Series, সিনেমাপ্রেমীদের জন্য সুখবর! চলতি সপ্তাহে OTT-তে মুক্তি পাচ্ছে একগুচ্ছ নতুন ছবি, সিরিজ
HIGHLIGHTS

জানুয়ারির তৃতীয় সপ্তাহে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে একাধিক সিনেমা এবং ওয়েব সিরিজ

সিদ্ধার্থ মালহোত্রার মিশন মজনু মুক্তি পাচ্ছে ২০ তারিখ

রকুলপ্রীত সিংয়ের ছত্রিওয়ালিও আসছে আগামী ২০ জানুয়ারি

2023 সাল শুরু হতে না হতেই তার তৃতীয় সপ্তাহে পৌঁছে গেলাম আমরা। আর বছরের এই তৃতীয় সপ্তাহে একগুচ্ছ নতুন ছবি এবং ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে বিভিন্ন OTT প্ল্যাটফর্মে। এই সপ্তাহে Netflix -এ মুক্তি পাচ্ছে মিশন মজনু। অভিনয়ে থাকবেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। অন্যদিকে Zee 5 -এ আসছে রকুলপ্রীত সিং (Rakul Preet Singh) অভিনীত ছত্রিওয়ালি। Disney Plus Hotstar -এ দেখা যাবে HBO স্পেশাল দ্যা লাস্ট অফ আস। 
দেখে নিন জানুয়ারির তৃতীয় সপ্তাহে কী কী মুক্তি পাচ্ছে। 

Chhaatriwali (ছত্রিওয়ালি)

এই সিনেমাটি Zee 5- এ মুক্তি পাবে। আগামী 20 জানুয়ারি থেকে দেখা যাবে এই সিনেমাটি। এই ছবিতে দেখা যাবে অভিনেত্রী কীভাবে সমাজের থাকা নানা সেক্স্যুয়াল ট্যাবুকে ভেঙে ফেলেন। ছাত্র ছাত্রীদের সেক্স এডুকেশন দেন। তাদের প্রশ্ন না এড়িয়ে সঠিকটা কীভাবে বুঝিয়ে দেন। 

Fauda Season 4 ( ফাউদা সিজন 4)

এই ওয়েব সিরিজ Netflix -এ মুক্তি পাবে। আগামী ২০ জানুয়ারি মুক্তি পাচ্ছে এটি। এটি একটি অ্যাকশন সিরিজ। এখানে উঠে আসবে ইজরায়েলি এবং প্যালেস্টাইনের যুদ্ধ। দেখা যাবে এক ইজরায়েলের গুপ্তচরের গল্প যিনি বিশ্বাস করেন যে তিনি এক প্যালেস্টাইনের জওয়ানকে হত্যা করেছেন। এরপর কী হয় সেটাই দেখা যাবে এই সিরিজে। 

Indu Season 2 ( ইন্দু সিজন 2)

Hoichoi -তে আসছে ইন্দু সিজন 2। এটিও আগামী 20 তারিখ থেকে দেখা যাবে। বিয়ের পর শ্বশুরবাড়ি গিয়ে ইন্দু নানা জিনিসের সাক্ষী থাকে, নানা জিনিস ঘটতে দেখে। সেখানে অত বড় সাম্রাজ্যে যেন লুকিয়ে অনেক অজানা কথা। সেই সব রহস্য কী করে ফাঁস করবে ইন্দু, কী করে রহস্যের সমাধান করবে সেটাই দেখা যাবে এখানে। নাম ভূমিকায় থাকবেন ইশা সাহা (Ishaa Saha)।

OTT release of january 3rd week

Mission Majnu (মিশন মজনু)

Netflix -এ আগামী 20 জানুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি। এই ছবির প্রেক্ষাপট হচ্ছে 1970 সাল। একজন ভারতীয় গুপ্তচর কীভাবে পাকিস্তানে ঢুকে সেখানকার সমস্ত তথ্য দেশে পাঠিয়ে তাদের সমস্ত প্ল্যান বানচাল করে সেটাই এখানে দেখা যাবে। পাকিস্তানের নিউক্লিয়ার অস্ত্রের খবর সে কী করে জানে এবং দেশে পাঠায় সেটাই এখানে উঠে আসবে। গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra), রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna), কুমুদ মিশ্র (Kumud Mishra), প্রমুখ। 

Shahmaran (সহমরণ)

Netflix -এ মুক্তি পাচ্ছে এটি আগামী 20 জানুয়ারি। সাহসু বক্তৃতা দিতে একটি জায়গায় যায়। কিন্তু সেখানে গিয়ে সে বুঝতে পারে একটি মিথলজিক্যাল গল্পের মূল চরিত্র হয়ে উঠেছে সে। এরপর? সেটাই ধরা পড়বে এখানে। 

The Last Of Us (দ্যা লাস্ট অফ আস)

গত 16 জানুয়ারি এটি মুক্তি পেয়ে গেছে। এখন দর্শকরা এটিকে Disney Plus Hotstar এ দেখতে পাবেন। আধুনিক সভ্যতা ধ্বংস হয়ে গিয়েছে। তারপর 20 বছর কেটেও গিয়েছে। এমন সময় থেকে এই ওয়েব সিরিজের গল্প শুরু হচ্ছে। এখানে এক 14 বছর বয়সী মেয়ে এলির গল্প দেখা যাবে। তার সঙ্গে দেখা যাবে জোয়েলের গল্প। তাঁদের আমেরিকা যুক্তরাষ্ট্রের মধ্যে দিয়ে বেরোতে হবে, আর সেটার জন্য ভরসা করতে হবে একে অন্যকে। কিন্তু এই সফরটা মোটেই সহজ নয়, বরং অনেক বেশি ডিপ্রেসিং, ভয়াবহ। কিন্তু তার মধ্য থেকেও তাঁরা কীভাবে বেঁচে বেরোয় বা কী হয় তাঁদের সেটাই এখানে দেখা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo