শর্ট ফিল্ম পছন্দ করেন? Disney Plus Hotstar-এর সেরা 5টির তালিকা দেখুন

শর্ট ফিল্ম পছন্দ করেন? Disney Plus Hotstar-এর সেরা 5টির তালিকা দেখুন
HIGHLIGHTS

Disney Plus Hotstar-এ একাধিক শর্ট ফিল্ম আছে যা আপনার ভালো লাগবেই

তালিকায় রাখতে পারেন চাস্কা কিংবা মেক হার হ্যাপি

এছাড়া রেস্ট অফ দ্যা নাইটে দেখে নিতে পারবেন সম্পর্কের নানা টানাপোড়েন

ছুটির দিনের অধিকাংশ সময়টা OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করেই কাটে? নানা ধরনের ওয়েব সিরিজ, সিনেমা কিংবা শর্ট ফিল্ম দেখেন, বা দেখতে পছন্দ করেন? তাহলে বলি আগামী শনি রবিবারের জন্য Disney Plus Hotstar-এর এই 5টি শর্ট ফিল্ম আপনার ওয়াচ লিস্টে রাখুন। এক একটি ছবিতে এক এক স্বাদের গল্প ধরা পড়বে। এই তালিকায় কোন কোন ছবি রাখবেন ভাবছেন? দেখে নিন তালিকা। 

Chaska The Addiction

এটি একটি ভৌতিক শর্ট ফিল্ম। এখানে নিখিল পাণ্ডে, রাহুল শিনয়, প্রমুখকে দেখা যাবে। গল্পের ভিত্তি হচ্ছে একটি ছেলে যে সবাইকে ভয় দেখাতে ভালবাসে। এখানেই আসে একটি বড়সড় টুইস্ট। 

Make Her Happy

এখানে অবিনাশ সাচদেব, দীপনা প্যাটেল, আরিয়া আগরওয়াল, প্রমুখকে দেখা যাবে। এই গল্পে দেখা যাবে এমন দুজনকে জনতা একে অন্যকে কিছু সময় প্রেম করার পর বিয়ে করেন। কিন্তু স্বামীর প্রাক্তন তাঁর জীবনে ফিরে এলে কী হয় সেটাই এই ছবিতে দেখা যাবে। 

Rest Of The Night

বিশ্বাস কিনি এবং কৃতি কুলহারিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে। এটি সম্পর্কের টানাপোড়েনের গল্প। ভালবাসার যে চড়াই উৎরাই আছে সেটাই এখানে ধরা পড়বে। জীবনের নানা দিক উঠে আসবে এই ছবিতে। 

Disney Plus Hotstar Short Films

Paani

জলের সন্ধানে এক আদিবাসী মহিলা মাইলের পর মাইল শুষ্ক জমি দিয়ে এগিয়ে চলেছেন। তখন তাঁর সঙ্গে কী হয় সেটাই এই ছবিতে দেখানো হয়েছে। এটি একটি ভৌতিক গল্প। আপনার যদি ভূতের গল্প ভাল লাগে তাহলে এটা অবশ্যই দেখবেন। 

Pilibhit

এটি একটি protagonist ড্রামা। এখানে মুখ্য ভূমিকায় জয়শ্রী আরোরা, রাজ অরুণ, ভিকি আহুজা প্রমুখকে দেখা যাবে। এই গল্পে দেখানো হবে এক বংশী বাদককে, যিনি মানুষ খেকো একটি বাঘকে ভয় পান। কী করে তিনি নিজেকে সেই বাঘের হাত থেকে বাঁচিয়ে চলেন, তাঁর জীবনের লড়াইয়ের গল্প এখানে ফুটে উঠেছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo