প্রিয়জনকে নতুন বছরে উপহার দিতে চান? তালিকায় রাখতে পারেন এই 5 গ্যাজেট

প্রিয়জনকে নতুন বছরে উপহার দিতে চান? তালিকায় রাখতে পারেন এই 5 গ্যাজেট
HIGHLIGHTS

নতুন বছরে প্রিয়জনকে উপহার দিয়ে চমকে দিন এবার!

পছন্দের মানুষ গ্যাজেট পছন্দ করেন? ফোন কিংবা স্মার্টওয়াচ? তাহলে অবশ্যই দিন এই উপহার

তালিকায় রাখুন Nothing Phone 1, Google Pixel Watch, ইত্যাদি

বড়দিন তো পেরিয়ে গেল, এবার পালা নতুন বছরের। স্কুলে পড়াকালীন বন্ধুদের নিশ্চয় গ্রিটিংস কার্ড দিতেন? নিজেও জমাতেন? দিন শেষে গুনতেন নিশ্চয় কটা কার্ড এল, বন্ধুর বেশি হল না আপনার? এবার ছোটবেলার স্মৃতিটা একটু ঝালিয়ে নেবেন নাকি? না কেবল গ্রিটিংস কার্ড নয়, প্রিয় মানুষটাকে দিন তাঁর প্রয়োজনীয় কোনও গ্যাজেট। হতে পারে সেটা ফোন কিংবা স্মার্টওয়াচ বা অন্য কিছু। নতুন বছরে প্রিয় মানুষকে কী উপহার দেবেন বুঝতে পারছেন না? বেশ দেখে নিন সেরা 5 গ্যাজেটের আইডিয়া। 

Apple iPhone 14

Amazon -এ এখন iPhone 14 এর উপর দারুন ছাড় দিচ্ছে। মাত্র 77,490 টাকাতেই পাওয়া যাচ্ছে এই ফোন। এই ফোনে আছে 6.1 সুপার রেটিনা XDR ডিসপ্লে। এখানে আছে 2532X1170 পিক্সেলের রেজোলিউশন। A15 বায়োনিক চিপসেট এর সাহায্যে এই ফোন পরিচালিত হয়। এটি গ্রাহকরা 128 GB, 256 GB এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন। এটি একাধিক রঙেও উপলব্ধ আছে, মিডনাইট পার্পল, স্টারলাইট, রেড ইত্যাদি। 

Nothing Phone 1 

Flipkart- এ এখন এই ফোন দারুন সস্তা। 27,999 টাকায় কিন্তু পারবেন Nothing- এর এই ফোনটি। Qualcomm Snapdragon 778+ প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হয়। 6.55 ইঞ্চির একটি Full HD OLED ডিসপ্লে আছে। এখানে 60 থেকে 120 HZ পর্যন্ত রিফ্রেশ রেট মিলবে। রিয়ার প্যানেলে দুটি 50 মেগাপিক্সেলের সেন্সর আছে। 

Apple Watch Series SE

Amazon -এ এখন কেবল iPhone 14 নয়, Apple Watch Series SE -এর উপরেও দারুন ছাড় মিলছে। মাত্র 30,900 টাকায় কেনা যাচ্ছে এই ফোন। আপনার রোজকার কাজকর্ম, স্বাস্থ্য সব ট্র্যাক করতে পারবেন এই ঘড়ির সাহায্যে। এছাড়া অনিয়মিত হার্টবিট দেখলে এটা ব্যবহারকারীকে সচেতন করবে। 

New year gifting ideas

Google Pixel Watch 

এই ঘড়িতে আছে একটি গোলাকার ডিসপ্লে। Wear OS দ্বারা সাপোর্টেড এই ঘড়িটি। এটির দাম শুরু হচ্ছে 35,100 টাকা দিয়ে। এখানে স্ক্র্যাচ পড়া আটকানোর জন্য আছে কর্নিং গোরিলা গ্লাস। 50 মিটার পর্যন্ত জলে থাকলেও খারাপ হবে এই ঘড়ি। 

OnePlus Buds Z2

Amazon -এ এখন এই Earbuds এর দাম মাত্র 4,999টাকা। এখানে 40ডেসিবেল সাউন্ড ক্যানসেলিং এর সুবিধা মিলবে। সঙ্গে আছে দুটি মোড, ফেইন্ট এবং এক্সট্রিম। 11mm ডায়নামিক ড্রাইভার এবং IP 58 ওয়াটার EBINV সোয়েট রেজিস্ট্যান্স ক্ষমতা আছে এতে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo