Zee5, Netflix এবং Apple TV+ এর এই 5 সেরা সিনেমা এবং সিরিজ কাজের ফাঁকে মাস্ট-ওয়াচ

Zee5, Netflix এবং Apple TV+ এর এই 5 সেরা সিনেমা এবং সিরিজ কাজের ফাঁকে মাস্ট-ওয়াচ
HIGHLIGHTS

2012 এর দুঃখ জনক নির্ভয়া ধর্ষণ ঘটনাকে কেন্দ্র করে বানানো হয় Delhi Crime।

পাকিস্তান-শাসিত কাশ্মীরের অশান্ত অঞ্চলের ঘটনা নিয়ে তৈরী Kaafir সিরিজটি।

Bojack Horseman, Netflix এর বিখ্যাত একটি অ্যানিমেটেড শো।

 

আপনার ব্যস্ত জীবনে একটু রিল্যাক্সেশন খুঁজছেন? হাতে কিছু সময় থাকলেও কি করবেন বুঝছেন না? আপনি যদি সিনেমা-সিরিজ দেখা পছন্দ করেন তাহলে এই 5 টি সিনেমা ও সিরিজ অবশ্যই দেখতে পারেন। ভুলিয়ে দেবে আপনার সমস্ত ব্যস্ততা। 

Zee5, Netflix এবং Apple TV+ এ থাকা এই 5 টি সেরা সিনেমা ও সিরিজের সম্পর্কে জেনে নিন-

Delhi Crime

2012 এর ডিসেম্বর মাস, দিল্লির রাস্তায় ঘটে যাওয়া ভয়াবহ ঘটনা গোটা দেশকে আতঙ্কিত করে তুলেছিল। 2012 এর দুঃখ জনক নির্ভয়া ধর্ষণ ঘটনাকে কেন্দ্র করে বানানো হয় Delhi Crime। Neflix এর এই সিরিজটি এই ঘটনার অন্য একটি দিক তুলে ধরে, যেখানে DCP South Vartika Chaturvedi এর নেতৃত্বে দিল্লি পুলিশ এই ঘটনার ছয় জন অপরাধীকে খুজে বের করে। নির্ভয়ার সাথে হওয়া অপরাধের বিচার দেওয়ার জন্য দিল্লি পুলিশ কীভাবে ক্রিমিনালদের থেকে কনফেশন এবং উপযুক্ত প্রমান খুজে বের করার চেষ্টা করে সেটাই এই সিরিজে দেখানো হয়েছে। DCP এর চরিত্রে অভিনয় করেছেন Shefali Shah। সিরিজের গ্রাফিক্স ও কিছু ছবি সফট-হার্টেড মানুষদের কাছে  অস্বস্তির কারণ হতে পারে। তবে এই সিরিজটি একটি মাস্ট-ওয়াচ সিরিজ।

Kaafir

পাকিস্তান-শাসিত কাশ্মীরের অশান্ত অঞ্চলের ঘটনা নিয়ে তৈরী Kaafir সিরিজটি Zee5-এ দেখা যাবে। গল্পটি Kaafir Kainaz Akhtar নামের একজন মহিলাকে নিয়ে, যিনি কোনোভাবে LOC টপকে ভারতে ঢুকে যান। এর ফলে জঙ্গি সন্দেহে জেলবন্দী করা হয় তাকে। এরপর কি হবে জানতে হলে দেখতে হবে Kaafir। সিরিজটিতে রয়েছেন- Dia Mirza, Mohit Raina, Dishita Jain এর মতন ট্যালেন্টেড অভিনেতা-অভিনেত্রীরা।

David Attenborough: A Life On Our Planet

Netflix এর এই সিনেমাটিতে, 90 বছর বয়সী বিশ্ববিখ্যাত ব্রডকাস্টার এবং প্রাকৃতিক ইতিহাসবিদ স্যার David Attenborough তার 90 বছরে পৃথিবী নিয়ে অভিজ্ঞতা এবং রিসার্চ, সকলের সামনে তুলে ধরতে চেয়েছেন। তিনি তার জীবনকালে প্রতিটি মহাদেশ ঘুরে দেখেছেন এবং কিছু বৃহত্তম বায়োসিস্টেম এক্সপ্লোর করেছেন। তিনি কিছু সহজ প্রশ্ন তুলে ধরেন সকলের সামনে এবং একইসাথে এর  সমাধানও তিনিই বলে দেন। এই সমাধানগুলি পৃথিবী থেকে আরেকটি ব্যাপক বিলুপ্তির ঘটনা থেকে বাঁচাতে সাহায্য করতে পারে। সিনেমাটি থেকে আমাদের গ্রহ এবং প্রকৃতি সম্পর্কে অনেক কিছু জানা যায়। খুব সহজ ভাবে কঠিন জিনিসগুলি বুঝিয়েছেন স্যার David। নিজেদের জ্ঞান বাড়ানোর জন্যে এই সিনেমাটি প্রত্যেকের দেখা উচিত।

Severance

Apple TV+ এর থ্রিলার সিরিজটির সবে দুটি এপিসোড রিলিজ করেছে। এর মধ্যেই সিরিজটি ভালো রেসপন্স পেয়েছে দর্শকদের থেকে। Adam Scott অভিনীত সিরিজটি Lumon Enterprises এর একজন মিড-লেভেল এমপ্লয়িকে নিয়ে তৈরী। কোম্পানিটি তার ছোট শহরের অনেককে চাকরি দেয়, তবে কোম্পানিটি  Severance নামক একটি প্রসেসের মাধ্যমে এম্পলয়ি নেয়। এই প্রসেসে মানুষের পার্সোনাল মেমোরি থেকে প্রফেশনাল মেমোরি bifurcate করে নেয়। সহজ কথায় একটি মানুষের দুটি আলাদা জীবন করে দেয়। গল্পের পরিবর্তন ঘটে যখন এই কোম্পানির প্রাক্তন এমপ্লি এর সাথে গল্পের নায়কের যখন দেখা হয়। সিরিজটির এখনও অনেক এপিসোড রিলিজ হওয়া বাকি।

Bojack Horseman

Bojack Horseman, Netflix এর বিখ্যাত একটি অ্যানিমেটেড শো। গল্পের চরিত্রগুলি একটি হাইপোথেটিকাল জগতে বাস করে, যেখানে পশুরা মানুষের মতন কাজ করতে পারে। সিরিজটির এখন ছয় নম্বর সিজন চলছে। ইমোশনাল রোলারকোস্টার এই সিরিজটি অবশ্যই দেখার মতন একটি অ্যানিমেটেড সিরিজ।

Digit.in
Logo
Digit.in
Logo