Flipkart Super Cooling Days সেলে AC-এর উপর মিলছে দারুন ছাড়, দেখুন সেরা 5 ডিল

Flipkart Super Cooling Days সেলে AC-এর উপর মিলছে দারুন ছাড়, দেখুন সেরা 5 ডিল
HIGHLIGHTS

Ac, Refrigerator, ইত্যাদির চাহিদা এই জ্বালাপোড়া গরমে ভীষণই বেড়ে গিয়েছে

এই চাহিদা মেটাতে এবং গ্রাহকদের খানিক স্বস্তি দিতে Flipkart আনল Super Cooling Days Sale

এই সেলে Whirlpool, Samsung, Lg এর Ac -এর উপর ব্যাপক ছাড় মিলছে

Flipkart -এর তরফে এখন Super Cooling Days Sale নিয়ে আসা হয়েছে। এই জ্বালাপোড়া গরমের হাত থেকে বাঁচতে অনেকেই এসি, ফ্রিজ কিনছেন। তাঁদের কথা ভেবেই এই সেল এনেছে এই E-commerce সাইট।

এই সেল 21 এপ্রিল চালু হয়েছে, চলবে 26 এপ্রিল পর্যন্ত। এসি, ফ্রিজ, ফ্যান, কুলার, ইত্যাদির উপর ছাড় দেওয়া হচ্ছে গরমকালের জন্য। 

বিভিন্ন নামী দামী ব্র্যান্ডের থেকে এনার্জি এফিশিয়েন্ট এসি, কুলিং, ইত্যাদি কিনতে পারবেন এখন গ্রাহকরা। এই সেলে ব্যাপক সমস্ত ছাড় দেওয়া হয়েছে। সঙ্গে আছে এক্সচেঞ্জ অফার, ব্যাংক এবং প্রিপেইড অফার। 

এই প্রতিবেদনে দেখে নিন এনার্জি এফিশিয়েন্ট 5 স্টার এসির উপর সেরা ডিল দেখুন। ব্যুরো অব এনার্জি এফিসশিয়েন্সি থেকে এই রেটিং দেওয়া হয়েছে। 

Flipkart Super Cooling Days Sale এ এসির উপর সেরা 5 ডিল

Whirlpool 4-in-1 Convertible Cooling 1.5 Ton 5 Star Split Inverter AC

এই এসির উপর এখন 50% ছাড় পাওয়া যাচ্ছে। 36,999 টাকায় এখন কেনা যাচ্ছে এই এসি।

এখানে 4 ইন 1 কনভার্টিবল কুলিং, ইনভার্টার সাপোর্ট পেয়ে যাবেন। আছে রিমোট কন্ট্রোল, কপার কনডেন্সার কয়েল, ডাস্ট ফিল্টার। অটো এয়ার সুইং সহ 35 db শব্দ আছে এখানে। 

Samsung Convertible 5-in-1 Cooling 1.5 Ton 5 Star Split Inverter AC

এই এসিতে 41% ছাড় আছে। এখন এটি 42,599 টাকায় কেনা যাবে। এই এসিতে গ্রাহকরা পাবেন রিমোট কন্ট্রোল, কপার কনডেন্সার কয়েল, অটো মোড, ডাস্ট ফিল্টার, ইত্যাদি। 

LG AI Convertible 6-in-1 Cooling 1.5 Ton 5 Star Split AI Dual Inverter AC

এই এসি এখন 45,490 টাকায় কেনা যাবে। এটির উপর এখন 40% ছাড় আছে। এই এসিতে আছে স্প্লিট ডিজাইন সহ 6 ইন 1 কনভার্টিবল কুলিং, কপার কনডেন্সার কয়েল, 4 ওয়ে সুইং। এই এসিতে অ্যান্টি ভাইরাস প্রোটেকশন রয়েছে। 

best 5 deals on  ac on flipkart sale

Lloyd 1.5 Ton 5 Star Split Inverter AC 

এই এসির উপর 35% ছাড় আছে। এটি এখন 43,599 টাকায় কেনা যাবে। এই এসিতে গ্রাহকরা পাবেন কপার কনডেন্সার কয়েল, 4 ওয়ে এয়ার ডিরেকশন, অ্যান্টি ব্যাকটেরিয়া ফিল্টার এবং ডাস্ট ফিল্টার। 

IFB FastCool Convertible 8-in-1 Cooling 1.5 Ton 5 Star Split Inverter AC

এখানে 25% ছাড় আছে। এই এসিটি এখন মাত্র 43,990 টাকায় কেনা যাবে। এখানে আছে 4 ওয়ে এয়ার সুইং, স্টেবিলাইজার ফ্রি অপারেশন, 7 স্টেজ এয়ার ট্রিটমেন্ট, ইত্যাদি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo