পেটিএমমলের মহাক্যাশব্যাক অফার আবার হাজির

পেটিএমমলের মহাক্যাশব্যাক অফার আবার হাজির
HIGHLIGHTS

আজ থেকে আরও একবার মহাক্যাশব্যাক অফার নিয়ে এসেছে পেটিএমমল, আর এই সুযোগ চলবে আগামী 7 তারিখ পর্যন্ত

আজ থেকে আরও একবার মহাক্যাশব্যাক অফার নিয়ে এসেছে পেটিএমমল। আর এই সুযোগ চলবে আগামী 7 তারিখ পর্যন্ত। আর এখানে আপনারা ফ্রিজ থেকে ওয়াসিং মেশিন সব কিছুর ওপরেই দারুন সব জিনিসের অফার পাবেন। আসুন তবে আজকের এই সেরা ডিল গুলি দেখে নেওয়া যাক।

Televisions

আজ থেকে পেটিএমমলে শুরু হওয়া এই দারুন দিওয়ালী অফারে আপনারা দারুন সব স্মার্ট টেলিভিশানের ওপরে দারুন সব ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের অফার পাবেন। আর আজকের এই তালিকায় আপনারা সোনি থেকে শুরু করে VU সব ধরনের টিভি নিজের করতে পারবেন। এখান থেকে কিনুন।

Washing Machines

আপনারা যদি এই সেলে একটি দারুন ওয়াশিং মেশিন কিনতে চান তবে আজকের এই ডিলে আপনারা পেটিএম মলে 788 টির মতন অপশান পাবেন। এর মধ্যে IFB র বা বসকো সবার বিভিন্ন ধরনের ওয়াশিং মেশিন কেনা যাচ্ছে। আর এগুলি আপনারা এখানে ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Refrigerators

আজকে আপনারা এই সেলে হাজারেরও বেশি রেফ্রিজেরেটার কিনতে পারবেন। আর এর মধ্যে ওয়ারলপুল থেকে শুরু করে স্যামসাং সব রেফ্রিজেরেটারই কেনা যাবে। আর আজকে আপনারা এখানে 466 লিটারের ফ্রিজ যেমন পাবেন তেমনি এর কম লিটারের ফ্রিজের ওপরেও ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের অফার পাবেন। এখান থেকে কিনুন।

Air Conditioners

স্পিল্ট হোক বা উইন্ডো সব রকমের দারুন সব এয়ারকন্ডিশানার আজকের এই ডিলে আপনারা এখান থেকে ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কিনতে পারবেন। আর আজকে আপনারা এখানে হাজারেরও বেশি পছন্দ বাছতে পারবেন। এখান থেকে কিনুন।

Microwave Ovens

পেটিএমের এই মহাক্যাশব্যাকের সেলে আপনারা আজকে দারুন সব মাইক্রোওভওভেন নিজের করতে পারবেন।আর আজকে এখানে আপনারা 300 টিরও বেশি অপশান থেকে নিজের পছন্দ বেছে নিতে পারবেন। এখানে আপনারা কনভেকশান যুক্ত মাইক্রোওভ ওভেনও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo