ভারতে এল 2023 Triumph Bonneville T120 বাইকের নতুন এডিশন, ফিচার সহ দাম জানেন?

ভারতে এল 2023 Triumph Bonneville T120 বাইকের নতুন এডিশন, ফিচার সহ দাম জানেন?
HIGHLIGHTS

ভারতের বাজারে মুক্তি লঞ্চ h 2023 Triumph Bonneville T120 এর নতুন এডিশন

এই বাইকটি এর আগের এডিশনের তুলনায় কেবল কসমেটিক দিক থেকে আলাদা

বাইকটির দাম হচ্ছে 11.39 লাখ টাকা

2023 Triumph Bonneville T120 এর নতুন এডিশন লঞ্চ হল ভারতে। জনপ্রিয় বোনভিলে বাইকের ব্র্যান্ড নিউ এডিশন নিয়ে এল ট্রায়াম্ফ মোটরসাইকেল। Triumph Motorcycle এর এই নতুন মডেলটির নাম হচ্ছে 2023 Triumph Bonneville T120 Black edition বা স্রেফ বোনভিলে T120 ব্ল্যাক এডিশন। ট্রায়াম্ফ মোটরসাইকেলের এই নতুন বাইকের দাম হচ্ছে 11.39 লাখ টাকা। এই দামটি হচ্ছে এক্স শোরুম প্রাইজ। আগের এডিশনের বাইকটির দাম ছিল 11.09 লাখ টাকা। সেটিও এক্স শোরুম প্রাইজ। তবে এই দুটো বাইকের মধ্যে খালি একটাই পার্থক্য আছে, আর সেটা হল রং! নতুন মডেলটি পাওয়া যাচ্ছে পেইন্ট স্কিম ম্যাট স্যাফায়ার ব্ল্যাক রঙে। আর আগের মডেলটিতে দেওয়া হয়েছিল জেট ব্ল্যাক রং।

কী কী থাকছে এই বাইকে?

বোনভিলে T120 বাইকটি ডিজাইনের দিক থেকে একই রয়েছে। এতে রাবার প্যাড আছে সঙ্গে রয়েছে টিয়ারড্রপ আকারের জ্বালানির ট্যাঙ্ক। আর এই ট্যাঙ্কের উপরেই রয়েছে এই কোম্পানির লোগো। নতুন মডেলটির জ্বালানি ট্যাঙ্কে সিঙ্গেল এবং ডুয়াল টোন রঙের স্কিম দেওয়া হয়েছে। তবে এই ক্ষেত্রে উল্লেখযোগ্য এই দুটি মডেলেই এগসস্ট ব্ল্যাকআউট করা হয়েছে।

triumph bonneville t120 black edition

এই বাইকে রয়েছে রেট্রো লুক। সঙ্গে LED লাইট ব্যবহার করা হয়েছে লাইটিংয়ের জন্য। এই বাইকের প্রতিটা আলোই গোলাকার একমাত্র টেল লাইট ছাড়া। এছাড়া রয়েছে ফ্ল্যাট সিট, ফর্ক গেইটার্স, ওয়্যার স্পোক হুইল সহ পিশুটার এগসস্টস। এই 2023 Triumph Bonneville T120 ব্ল্যাক এডিশনটির ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারে রয়েছে  স্পিডোমিটার, টাচোমিটার। এর পাশাপাশি আছে LCD মাল্টি Infotainment ডিসপ্লে। এই Infotainment ডিসপ্লেটি বাইকের ঠিক মাঝখানে দেওয়া হয়েছে। তবে এই নতুন এডিশনের বাইকের সঙ্গে আগের এডিশনের গিয়ার বক্স, ইঞ্জিনে কোনও তফাৎ নেই। এতেও রয়েছে 1200সিসির প্যারালাল টুইন ইঞ্জিন। এই ইঞ্জিনটি লিকুইড কুলড যা 80PS ম্যাক্স পাওয়ার তৈরি করতে পারে। অন্যদিকে 105NM টর্ক তৈরি করতে সক্ষম এই ইঞ্জিন। এই বাইকের গিয়ারবক্সটি 6 স্পিড ইউনিটের।

2023 Triumph Bonneville T120 ব্ল্যাক এডিশনে আছে 41mm এর কার্টরিজ ফর্ক এবং টুইন রিয়ার শক অ্যাবসর্বার। এই বাইকটির সিটের উচ্চতা হচ্ছে 780mm। 310mm এর একটি ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে বাইকের সামনে এবং পিছনে দেওয়া হয়েছে 255mm এর ডিস্ক। এছাড়া এই বাইকে আছে ডুয়াল চ্যানেলের ABS।

Digit.in
Logo
Digit.in
Logo