2022 Audi Q3 এর বিষয়ে একাধিক তথ্য প্রকাশ্যে এল, গাড়িটির কত দাম জানেন?

Updated on 15-Aug-2022
HIGHLIGHTS

লঞ্চের আগেই Audi India 2022 Audi Q3 গাড়িটির বিষয়ে একাধিক তথ্য প্রকাশ্যে আনল

কোম্পানির তরফে জানানো হল শীঘ্রই ভারতের বাজারে গাড়িটি লঞ্চ হতে চলেছে অডির সব থেকে জনপ্রিয় মডেল Q3

এই গাড়িতে থাকছে টার্বো পেট্রোল, Quattro AWD অল হুইল ড্রাইভ

দীর্ঘ অপেক্ষা ছিল Audi India এর সব থেকে জনপ্রিয় মডেল Audi Q3 এর। এবার লঞ্চের আগেই এই কোম্পানি 2022 Audi Q3 এর একাধিক তথ্য সামনে আনল। জানানো হল খুব শীঘ্রই এই গাড়িটি ভারতের বাজারে আসতে চলেছে। গাড়িতে থাকছে Quattro AWD অল হুইল ড্রাইভ, টার্বো পেট্রোল, ইত্যাদি। এই প্রতিবেদন থেকে দেখে নিন এই গাড়ির সম্পর্কে নানান খুঁটিনাটি বিষয়।

এই গাড়িতে থাকছে দুটি ট্রিম প্রিমিয়াম প্লাস এবং টেকনোলজি

2022 Audi Q3 গাড়িতে থাকছে প্রিমিয়াম প্লাস ট্রিম, যাতে থাকছে  18 ইঞ্চির একটি অ্যালোয়, Quattro AWD, LED হেড ল্যাম্প, সঙ্গে রয়েছে প্যানোরামিক সানরুফ, ফোর ওয়ে লাম্বার সাপোর্ট সহ একাধিক ফিচার। লেদার লেথারেট কম্বিনেশন সিট সহ ঘর সাজানোর জিনিস, অ্যমবিয়েন্ট লাইটিং প্যাকেজ, ইত্যাদি ফিচারও থাকছে এই SUV গাড়িতে। জানা গিয়েছে 6 স্পিকার অডিও সিস্টেম, 6 টা এয়ার ব্যাগ, রিয়ার ভিউ ক্যামেরা, ক্লাইমেট কন্ট্রোল সিস্টেম থাকবে 2022 Audi Q3 তে। 
এছাড়াও এই গাড়িতে থাকছে কিছু দারুন ফিচার যেমন MMI টাচ, MMI ন্যাভিগেশন প্লাস, অডি ড্রাইভ সিলেক্ট, ককপিট প্লাস, ইত্যাদি। 2022 Audi Q3 তে ওয়্যারলেস চার্জিং সিস্টেম, অডি ফোন বক্স, অডি সিস্টেমও থাকছে। এছাড়া এই গাড়ির বনেট ইলেকট্রিক পদ্ধতি খোলা এবং বন্ধ করা যাবে।

ইঞ্জিনের দিক দিয়ে এই গাড়িতে থাকছে 2.01 TFSI ইঞ্জিন। এই ইঞ্জিনটি 190hp এবং 320Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। 0 থেকে 100 স্পিড তুলতে এই SUV গাড়িটির লাগবে মাত্র 7.3 সেকেন্ড। জানা গিয়েছে এই গাড়িটির বুকিং শুরু হওয়ার সঙ্গেই ডেলিভারি চালু হয়ে যাবে। এই বছরের শেষেই আসছে এই গাড়িটি।

Audi A8 L 2022

Audi কদিন আগেই তাদের Flagship মডেল নিয়ে এসেছে ভারতের বাজারে। এটি একটি বিলাসবহুল গাড়ি। কিয়ারা আডবাণী এই গাড়িটির লঞ্চ মডেল ছিলেন। ভারতে এই গাড়িটির দাম শুরু হচ্ছে 1.29 কোটি টাকা থেকে। এই গাড়িটি যে একবার দেখেছে সে আর চোখ ফেরাতে পারেনি। বিলাসবহুল Sedan গাড়িটিতে Audi একাধিক বিলাসবহুল ফিচার আছে। সামনে আর গ্রিল দেওয়া হয়নি এই গাড়ির। ক্রোমের জালের নকশা আছে। আর তার পাশেই আছে ডিজিটাল ম্যাট্রিক্স LED হেড ল্যাম্প। আর আছে একটি 19 ইঞ্চির টারবাইন ডিজাইনের অ্যালোয় হুইল।

Connect On :