Bahubali-KGF 2 এর রেকর্ড ভাঙতে আসছে 10 প্যান ইন্ডিয়া সিনেমা, জানেন কোন সিনেমাগুলো?

Bahubali-KGF 2 এর রেকর্ড ভাঙতে আসছে 10 প্যান ইন্ডিয়া সিনেমা, জানেন কোন সিনেমাগুলো?
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে একাধিক প্যান ইন্ডিয়া ছবি

এর মধ্যে রয়েছে আদিপুরুষ, জওয়ান এর মতো ছবি

তাহলে কি এবার ভেঙে যাবে বাহুবলী কেজিএফ 2 এর সমস্ত রেকর্ড

জলদিই একাধিক ছবি মুক্তি পেতে চলেছে দেশ জুড়ে। এই তালিকায় রয়েছে শাহরুখ খানের (Shahrukh Khan) তিনটি ছবি। আসছে রণবীর সিং (Ranbir Singh) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) প্রথমবার একত্রে অভিনয় করা ছবি। এই ছবিগুলো নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে উন্মাদনা, উচ্ছ্বাসের শেষ নেই। আসছে রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) এবং বিজয় দেবেরকোন্ডা (Vijay Deberakonda ) এর প্রথম হিন্দি ছবি। তাঁরা এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন। এই সিনেমাগুলো সহ আরও বেশ কটি সিনেমা আসতে চলেছে যেগুলোর জন্য দর্শকরা মুখিয়ে আছে। এই 10 প্যান ইন্ডিয়া (Pan India) ছবি আগের সমস্ত রেকর্ড ভেঙে দেওয়ার ক্ষমতা রাখে। হ্যাঁ বাহুবলী (Bahubali), KGF2 এর মতো ছবির রেকর্ডও ভাঙতে পারে। দেখে নেওয়া যাক কোন সিনেমাগুলো রয়েছে এই তালিকায়।

জওয়ান:

প্রথমেই আসা যাক জওয়ান ছবিতে। শাহরুখ খান ফের ফিরতে চলেছেন বড় পর্দায় তিনটে ছবির হাত ধরে। তার অন্যতম হচ্ছে জওয়ান(Jawan)। এই তিনটে ছবিই 2023 সালে মুক্তি পাবে। সামনের বছর মুক্তি পাবে তাঁর পাঠান (Pathaan), এছাড়া রাজকুমার হিরানির (Rajkumar Hirani) ডানকি ছবিতেও তাঁকে দেখা যেতে চলেছে। এই দুটো ছবির সঙ্গে তামিলের বিখ্যাত পরিচালক অ্যাটলির ছবি জওয়ানে তাঁকে দেখা যাবে। এই ছবির টিজার দর্শকদের নজর কেড়েছে। একদম অন্য লুকে শাহরুখকে দেখা গিয়েছে এই ছবিতে। এটি একটা প্যান ইন্ডিয়া ছবি হতে চলেছে।

আদিপুরুষ:

জওয়ানের পর আরও একটি প্যান ইন্ডিয়া ছবি যেটা শীঘ্রই মুক্তি পাবে সেটা হল Adipurush। এটি একটি ভারতের পৌরাণিক গল্পের উপর ভিত্তি করে বানানো ছবি। আদিপুরুষ ছবিতে দেখা যেতে চলেছে দক্ষিণী তারকা Prabhasকে। ওম রাউত (Om Raut) ছবিটির পরিচালনা করেছেন, আশা করা হচ্ছে এই ছবি বক্স অফিসে দারুন সাড়া ফেলবে। ওম রাউত এর আগে তানাজির মতো ছবির পরিচালনা করেছেন। আদিপুরুষ ছবিতে প্রভাসের পাশাপাশি দেখা যাবে সাইফ আলি খান (Saif Ali Khan), কৃতি শ্যানন (Kriti Sanon) এর মতো একাধিক তারককে।

পুষ্পা দ্যা রুল:

পুষ্পা ছবির দ্বিতীয় ভাগ আসতে চলেছে এবার। Pushpa The Rise এর দারুন সাফল্যের পর এবার পালা Pushpa 2, ওরফে Pushpa The Rule আসতে চলেছে। এই ছবিতে দেখা যাবে আল্লু অর্জুন (Allu Arjun) সহ রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) ফাহাদ ফাজিলকে (Fahad Fasil)। এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা হয়ে গিয়েছে। আশা করা হচ্ছে এই ছবিও দারুন সাফল্য পাবে।

লাল সিং চাড্ডা:

আমির খান (Amir Khan) এর laal Singh Chadda আসতে চলেছে বড় পর্দায়। এই ছবিটি ফরেস্ট গাম্প এর রিমেক। আমির খান দীর্ঘ 15 বছর ধরে এই ছবির বিষয়ে নানান খুঁটিনাটি জিনিস নিয়ে কাজ করেছেন। যদিও এই ছবির টিজার মিশ্র সাড়া ফেলেছে তবুও আশা করা হচ্ছে বক্স অফিসে ভালই সাড়া পাবে ছবিটি। করিনা কাপুর (Kareena Kapoor) এবং মোনা সিং (Mona Singh) কে এই ছবিতে দেখা যেতে চলেছে।

films

পোন্নিয়ান সেলভান:

কিছুদিন আগেই সামনে এসেছে এই ছবির টিজার। শোনা যাচ্ছে মনি রত্নম (Mani Ratnam) এর এই ছবিটির বাজেট হচ্ছে 500 কোটি। এই ছবির VFX এবং অ্যাকশন সিকোয়েন্স নজর কাড়তে চলেছে দর্শকদের। ছবিতে দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), তিশা (Tisha), বিক্রম (Bikram), কীর্তি (Kirti), প্রকাশ রাজ (Prakash Raj),  প্রভু (Prabhu), শোভিতা ধুলিপালার (Shobhita Dhulipala) মতো অভিনেতাদের।

ব্রহ্মাস্ত্র :

আসতে চলেছে তারকাখচিত ছবি Brahmastra। এই ছবিতে দেখা যাবে রণবীর সিং (Ranbir Singh), আলিয়া ভাট (Alia Bhatt), মৌনী রায় (Mouni Ray), নাগার্জুন (Nagarjun) কে। এই ছবিতে ব্যবহৃত VFX এর আগে কোনও বলিউড ছবিতে দেখা যায়নি। পৌরাণিক কাহিনীর সঙ্গে এই ছবির সংযোগ আছে। প্রথমবারের জন্য আলিয়া রণবীরকে একসঙ্গে দেখা যেতে চলেছে এই ছবিতে। দীর্ঘ নয় বছর ধরে এই ছবি নিয়ে কাজ করেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ক্যামিও চরিত্রে থাকবেন শাহরুখ খান।

সালার:

দর্শকদের এই ছবি নিয়ে দারুন উন্মাদনা। সালারে দেখা যাবে প্রভাস এবং প্রশান্ত নীলকে (Prashant Neel)। প্রশান্ত নীলের ছবি কেজিএফ এর আগে দারুন সাড়া পেয়েছে। অন্যদিকে প্রভাসের বিশ্বজোড়া ফ্যান তাঁর এই ছবির অপেক্ষায়।

লিগার:

বিজয় দেবেরকোন্ডার ছবি লিগার আসতে চলেছে। এটা তাঁর প্রথম ছবি। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অনন্য পান্ডাকে। ফার্স্ট লুক ইতিমধ্যেই সামনে এসেছে এই ছবির।

বিক্রম 2:

আসতে চলেছে কমল হাসান (Kamal Hasan) অভিনীত বিক্রম 2। এই ছবির প্রথম অংশে দেখা গিয়েছিল বিজয় সেতুপতি (Vijay setupathi), ফাহাদ ফাজিল সহ একাধিক অভিনেতাকে। পরিচালক লোকেশ (Lokesh) প্রথম পর্বের দারুন সাফল্যের পর দ্বিতীয় অংশ আনতে চলেছেন। এই ছবির অ্যাকশন সিকোয়েন্স দর্শকদের ভাল লেগেছিল।

অ্যানিমেল:

রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দানার ছবি অ্যানিমেল আসতে চলেছে। কবির সিং খ্যাত সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandeep Reddy Vanga) পরিচালনা করেছেন এই ছবির। ববি দেওল (Bobby Deol) এবং অনিল কাপুর (Anil Kapoor) কেও দেখা যাবে এই ছবিতে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo