PUBG Mobile য়ের সিজেন 5 লিক হল, এতে নতুন কী আছে জানুন

Updated on 17-Jan-2019
HIGHLIGHTS

PUBG মোবাইলের 5th সিজেন লিক হয়েছে, আর জানা গেছে যে এতে Zombie Mode, Apocalypse থিম আর নতুন স্ক্রিন ইত্যাদি আসবে, আর মনে হচ্ছে যে এই পরিবর্তনের পরে এবার PUBG মোবাইলের অভিজ্ঞতার কিছু পরিবর্তন হবে

এই সময়ের জনপ্রিয় মোবাইল গেম হল PUBG আর বিগত কয়েক দিন ধরে এই ফোনটি ভারতেও যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। 17 জানুয়ারি এই গেমের 4th সিজেন এতে যুক্ত হয়েছে, আর মনে হচ্ছে যে 5th সিজেনও এবার তাড়াতাড়ি আসবে। আর এর আগে Tancent য়ের তরফে এই গেমের নতুন সিজেনের বিষয়ে জানানো হয়েছিল আর এর আগে অনেক ওয়েবসাইটের মাধ্যমে নতুন সিজেন মানে 5th সিজেনের বিষয়ে বিভিন্ন লিক আসা শুরু হয়েছে।

আর এই লিক অনুসারে নতুন সিজেনের বিষয়ে অনেক কিছু জানা গেছে, আর এও বলা যায় যে এই গেমের নতুন সিজেনে আগামী সিজেনের বিষয়ে অনেক কিছু জানা গেছে। মনে করা হচ্ছে যে PUBG Mobile ইয়ের 5th সিজেনে আপনারা একটি স্টেবেল Zombie মোড আসবে, আর এছাড়া এই গেমের ইতিহাসে প্রথমবার নতুন অস্ত্রও পাওয়া যাচ্ছে। আর এছাড়া নতুন স্ক্রিন আর নতুন প্লেয়ার আউটফিটও আপনারা পাবেন। আর এবার আসুন দেখা যাক যে আসলে PUBG মোবাইলের নতুন 5th সিজেনে নতুন কি আছে।

PUBG Mobile 5th সিজেনে নতুন কী থাকবে?

আমরা যদি Zombie মোডের বিষয়ে বলি তবে Tancent য়ের তরফে PUBG মোবাইলের এই মোড নিয়ে অনেকদিন ধরেই একাধিক আলোচনা হচ্ছে। আর মনে করা হচ্ছে যে এটি একটি বহুপ্রতীক্ষিত মোড। আর এর বিষয়ে অনেক আগে থেকেই জানা গেছিল। আর এছাড়া এও জানা গেছে যে PUBG মোবাইল গেমে আপনারা নতুন ফায়ার থিম পাবেন। আর যা আপনাদের একটি নতুন অভিজ্ঞতা দেবে।

আর এছাড়া এও মনে করা হচ্ছে যে এই গেমে নতুন অভিজ্ঞতাও পাওয়া যাবে। আর নতুন স্ক্রিন আর নতুন অস্ত্রর বিষয়ে আমরা জানি যে PUBG মোবাইলে এটি তাড়াতাড়ি আসবে। আর কিছু খবর  PUBG কমিউনিটির টুইটার পেজ থেকে জানা গেছে। আর মনে করা হচ্ছে যে PUBG মোবাইল একটি নতুন অভিজ্ঞতা দেওয়ার জন্য তৈরি। আর এবার দেখতে হবে যে এবার কী সত্যি এই লিক অনুসারে PUBG মোবাইল গেমে নতুন কিছু আপডেট আসবে।

Connect On :