PUBG মোবাইলের স্টেবেল ভার্সান আপডেট 0.10.0 খুব তাড়াতাড়ি Vikendi স্নো ম্যাপ পাবে

Updated on 18-Dec-2018
HIGHLIGHTS

0.10.0ভার্সানের PUBG মোবাইল গেমে tencent পুশ করেছে আর এটি এখনই বিটা টেস্টিংয়ে আছে

PUBG মোবাইল সারা বিশ্বের প্লেয়াররা 17 ডিসেম্বর থেকে খেলতে পারছেনা। আর আজকে এই গেমের ডেভেলাপাররা এর নতুন ভার্সান 0.10.0আপডেট প্লে স্টোরে নিয়ে এসেচধে, আর এটি নতুন স্নো ম্যাপ Vikendi তে সাপোর্ট করছে। একটা বিষয় খেয়াল করার মতন যে কোম্পানি এর আগে বলেছিল যে নতুন ম্যাপ হয়ত এটি ডাউনলোড করার সঙ্গে সঙ্গে পাওয়া যাবে না। তবে যাই হোক এই নতুন আপডেট স্নো ম্যাপ নতুন মেনুতে দিয়েছে। আর এর সঙ্গে হ্যালোয়ান থিমও আছে আর আপনারা এখানে গ্রাফিক সেটিংসে এই গেমের সেটিনংস চেঞ্জ করতে পারবেন।

নতুন আপডেট কর্স সার্ভ ম্যাচিং এনেবেল করেছে, এর মানে এই যে নতুন ম্যাচ প্লেয়াররা এই সার্ভারে খেলতে পারবে। তবে যাই হোক এখানে যে পিঙ্ক দেখা গেছে তাতে এটি অনেক বেশি লো আর এটি স্মুথ গেমপ্লের অভিজ্ঞতা দেয়। আর অ্যারাবিক ভাষার সাপোর্টও এখন এখানে পাওয়া যাচ্ছে, আর এর সঙ্গে ফিনিশ আপগ্রেড সিস্টেম দেওয়া হচ্ছে স্পেন্ডিং রিওয়ার্ড হিসাবে। আর ইউজার্সরা এর সঙ্গে suspicious প্লেয়ার দের বিষয়ে রিপোর্টও করতে পারবে। আর এটি ডেভলাপারদের সঠিক হ্যাকার চিহ্নিত করতে সাহায্য করবে।

Tecent য়ের আগে নতুন চেঞ্জ নিয়ে এসেছে ভিকেন্ডি ম্যাপের জন্য আর এর সাইজ 6kmx6km। আর এতে একটি নতুন ফিচার আছে যা নতুন ওয়েদার আর স্নো মোক্সডের জন্য। আর এখন এই ভার্সানটি বিটাতে পাওয়া যাচ্ছে। আর Vikendi স্প্যান আইল্যান্ড,য়ে প্লেয়াররা অ্যাপেল আর স্নোবল পাচ্ছে। আর এর আগে গেম ডেভেলাপার্সরা বলেছেন যে এই 0.10.0 PUBG মোবাইল গেমের আপডেট নতুন ম্যাপ নিয়ে আসবে আর সেই আপডেট ডিসেম্বর 20 তে 0:00 UTC(5.30A.M IST) তে পাওয়া যাবে। বা এর 24 ঘন্টা পরে এটি পাওয়া যাবে। তবে যাই হোক ডেভেলাপার্সারা এর স্পিডও আপডেট করেছে আর এটি এখন ডাউনলোড করা যাচ্ছে।

Connect On :