PUBG’র স্নো ম্যাপের রেন্ডার ভিডিও লিক হল, একে Vikendi বলা যেতে পারে

Updated on 28-Nov-2018
HIGHLIGHTS

নতুন ম্যাপের ভিডিওতে যে ম্যাপ দেখা গেছে তা এর আগের Dhior Otok ম্যাপের মতন দেখতে লেগেছে

PUBG হয়ত খুব তাড়াতাড়ি একটি নতুন রিভাইস ম্যাপ ড্রিপ্যাড ল্যান্ডস্কেপে নিয়ে আসবে। ইউটিউবার AlltheNewsisgoodnews এই নতুন ম্যাপটি দেখিয়েছে আর একে Vikendi নামে  ডাকা হচ্ছে। আর এটি প্রথমে PS4, PC আর Xbox One য়ে ছিল। আর এই একই ম্যাপ আমরা এই লিকে দেখেছি।। এই ভিডিওতে আপকামিং ম্যাপটি দেখা গেছে আর এর সঙ্গে ডক, রকেট আর টাওয়ারও দেখা গেছে। এখানে ‘স্নো স্ট্রম’ নামের নতুন একটি ওয়েদারও দেখা গেছে। আর মনে করা হচ্ছে যে এখানে দেখা হবে যে কতক্ষণ সার্ভাইব করে আর পরের স্টেজে যায়।

এই ম্যাপটি ভাল করে দেখলে দেখা যাবে যে এটি উত্তর দিক দেখিয়েছে আর কিছু পাহাড়ও এতে দেখা গেছে। আর এর দক্ষিণ দিকে সবুজ দেখা গেছে। আর এই ম্যাপে এর সঙ্গে ডাউনপার্ক, ভিলা, টাউন, সিমেন্ট ফ্যাক্টারি আর ক্যাসেল্ট দেখা গেছে। আর একটি রিউমার অনুসারে নতুন গেম মোডকে Conquest নামে ডাকা হবে বলা হয়েছে, যা এই নতুন ম্যাপে অ্যাড করা হবে আর এর সঙ্গে এতে C4 এক্সপ্লোশিভও আছে। আর এই নতুন গেম মোডে দুটি টার্ম আর টাস্ক আছে যা ম্যাপে গাছ ধরা আর ক্যাপচার করতে বলে।

আর এই  PUBG র এই নতুন ম্যাপের বিষয়ে রিপোর্ট অনুসারে এবার PS4 লঞ্চ হবে। আর এই গেমের ফিজিকাল কপির দাম 1,999 টাকা আর এটি GameTheShop য়ে প্রি অর্ডার করা যাবে, আর এটি 7 ডিসেম্বর থেকে কেনা যাবে। আর এই একই দিনে PUBG স্প্লেক্টেড দারে নতুন গেমিং প্ল্যাটফর্ম রিলিজ করবে।

PUBG একটি অতন্ত জনপ্রিয় ব্যাটেল রয়াল গেম। আর  প্রতিদিন এর 20 মিলিয়ান অ্যাক্টিভ ইউজার্স আছে আর এর সঙ্গে নতুন প্লেয়ার ইন্ট্রডিউসও হচ্ছে। আর এর সঙ্গে এখন এই খেলায় ডায়নামিক ওয়াটার শানক ম্যাপে, নাইট মোড আছে Erangel য়ে আর সঙ্গে আছে নতুন গান আরও অনেক নতুন গাড়ি। আর আপনারা এর লেটেস্ট ভার্সান এর অ্যাপে গিয়ে দেখতে পারবেন।

Connect On :