এবার PUBG মোবাইলে প্রাইম প্লাস সাবস্ক্রিপশান আসতে পারে

Updated on 23-Jan-2019
HIGHLIGHTS

PUBG Mobaile য়ের প্রাইম প্লাস সাবস্ক্রিপশানের পরে এবার ইউজারসরা তাদের ব্যাটেল পয়েন্ট (BP) কে অনলাইন ক্যাশ (UC) তে কনভার্ট করতে পারবেন

PUBG Mobile এক বছরের মধ্যেই একটি জনপ্রিয় গেম হিসাবে উঠে এসেছে আর এবার এই গেমে 30 মিলিয়ান ডেলি অ্যাক্টিভ প্লেয়ার আছে। গেম ডেভলাপার্সরা এবার এই গেমে একটি নতুন পরিবর্তন করেছে তারা এখানে একটি নতুন ফিচার্স অ্যাড করেছে যা প্লেয়ারদের আরও উৎসাহিত করবে। জানা গেছে যে এবার সাবস্ক্রিপশানের ভিত্তিতে প্ল্যান দেখা যাবে। রিপোর্ট অনুসারে কোম্পানি PUBG মোবাইলের প্রাইম আর প্রাইম প্লাস সাবস্ক্রিপশানের টেস্টিং করেছে, আর এর ব্যাবহার ইউজার্সদের ব্যাটেল পয়েন্ট (BP) কে অনানা ক্যাশ (UC) তে পরিবর্তন করা যাবে, আর এর ব্যাবহার ইউজার্সরা এই অ্যামাউন্টের ইন-গেম কসমেটিক্স আইটেম কিনতে পারবেন। Mr.Ghost Gaming য়ের Allthenewisgoodnews য়ের সঙ্গে ইউউটিউবে একটি ভিডিও পোস্ট করেছে, যেখানে জানা গেছে যে এই ফিচার এখন KRJP তে আনা হবে। প্রাইম সাবস্ক্রিপশানের দাম প্রতিমাসে $0.99(rs 71লাখ) আর সেখানে প্রাইম প্লাসের মেম্বার শিপ প্রতিমাসে $9.99(rs 710 লাখ) রাখা হয়েছে।

এর মধ্যে কিছু এক্সক্লিউশিভ ডিভাইস আছে যা প্লেয়াররা সাবস্ক্রিপশান প্ল্যান নেওয়ার পরে ব্যাবহার করতে পারবেন। রিপোর্ট অনুসারে প্লেয়াররা UC র কিছু অ্যামাউন্ট প্রায়( 150US) পাবে আর এর মধ্যে কিছু ডেলি লগ রিওয়ার্ড থাকতে পারে, আর এর সঙ্গে UC ID কার্ড অন্য অনেক জিনিসের সঙ্গে আসতে পারে। গেমে এমন একটি নতুন ফিচার থাকবে যা ইউজার্সদের BP কে UC তে কনভার্ট করার অনুমতি দেবে। আর আমরা যদি প্রাইম সাবস্ক্রিপশানের বিষয়ে বলি তবে তবে প্রথম মাসে প্লেয়ারদের $4.99 (Rs.355 লাখ) ইন্ট্রোডাক্টারি অ্যামাউন্ট হবে। আর প্লেয়ারদের ইন্সট্যান্টলি 300 Uc, 20 Uc ডেলি লগ ইন বোনাস ID কার্ড আর একটি ক্রেট কুপন পাবে।

এখন এই সাবস্ক্রিপশান প্ল্যান KRJP সার্ভারে আলাদা ভাবে আনা হয়েছে। আর এই প্ল্যানটি গ্লোবাল ভার্সানে কবে আসবে তা জানা যায়নি।

Connect On :