PUBG Mobile UPDAT: নতুন প্যাচের জন্য সার্ভার স্ট্যাটাস ডাউন ছিল

Updated on 18-Feb-2019
HIGHLIGHTS

PUBG Mobile সার্ভার ডাউন হয়েছে আর এর প্রধান ক্রান এই যে Tancent য়ের তরফে নতুন একটি আপডেট 0.11.0 এনেছে আর এর সঙ্গে Resident Evil 2 Zoombie Mode এর আগের কয়েক মাসের মধ্যে বিটা তৈরি করা হয়েছে

PUBG Mobile UPDATE: আপনাদের বলে রাখি যে Tancent আর iOS আর অ্যান্ড্রয়েডে PUBG Mobile য়ের আপডেট প্রসেস শুরু করে দিয়েছে। আর এই জন্য দেখা গেছে যে PUBG Mobile সার্ভার ডাউন ছিল, তবে এই সমস্যা দেখে এর আগে ইউজার্সদের এই বিষয়ে জানানো হয়েছিল। আর এই সমস্যা সমাধানের জন্য এবার চেষ্টা করা হচ্ছে।

সম্প্রতি কিছু দিন আগে জানা গেছিল যে PUBG Mobile Zombie Mode একটি ফাইনাল আপডেট পাচ্ছে। আর আপনাদের বলে রাখি যে ইন্টারনেটে খবর পাওয়া গেছে যে PUBG Mobile 0.11.0 আপডেটের সঙ্গে জম্বি মোড এই মাসের শেষে আসবে। আর এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু অফিসিয়ালি জানা যায়নি।

https://twitter.com/PUBGMOBILE/status/1095684017561784320?ref_src=twsrc%5Etfw

আপনাদের বলে রাখি যে এই ডিলের কারন হিসাবে এর ফাইনাল ভার্সানের কিছু বাগের বিষয়ে বলা হয়েছে, আর এই আপডেট সেই সময়ে রিলিজ করা হবে জাখন বাগের সমস্যা থেকে সম্পূর্ণ ভাবে মুক্তি পাওয়া যাবে। আর আমরা যদি এর বিটা ভার্সানের বিষয়ে বলি তবে এর মাধ্যমে ইউজার্সরা নতুন অভিজ্ঞতা পাবেন। আর এর ফাইনাল ভার্সান আসার আগে এখানে জম্বি মোডের অভিজ্ঞতা পাওয়া যাবে।

Connect On :