PUBG মোবাইলের সঙ্গে জোট বেঁধেছে দ্যা গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানি, এবার গেমাররা পাবে অতিরিক্ত সুবিধা

PUBG মোবাইলের সঙ্গে জোট বেঁধেছে দ্যা গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানি, এবার গেমাররা পাবে অতিরিক্ত সুবিধা
HIGHLIGHTS

এবার পাবজি জোট বাঁধল দ্যা গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার কোম্পানির সঙ্গে

তারা একসঙ্গে কিছু প্রসাধনী লঞ্চ করতে চলেছে

এই সুবিধাগুলো 22 জুলাই পর্যন্ত উপলব্ধ থাকবে

PUBG মোবাইল দ্যা গ্রেট ব্রিটিশ টেডি বিয়ার এর সঙ্গে এবার একত্রে কিছু প্রসাধনী আনতে চলেছে। এই দুটো সংস্থা একসঙ্গে জোট বেঁধে এই প্রসাধনীগুলো বাজারে আনতে চলেছে। Gaming buddies হিসেবে তারা অনেকগুলো items নিয়ে এসেছে। এর মধ্যে রয়েছে রবিন হুড টেডি বিয়ার, শার্লক হোমস টেডি বিয়ার, কভার, অলঙ্কার এবং প্যারাসুট সহ আরও অনেক কিছুই।

কোনও পাবজি প্রেমিক যদি চিকেন ডিনার লাভের যে আনন্দ সেটাকে আরও বাড়িয়ে নিতে চান তাহলে এই জিনিসগুলো তাঁকে সাহায্য করবে। এই সুবিধাগুলো আজ থেকে 22 জুলাই পর্যন্ত উপলব্ধ থাকবে।

কী করলে এই সুবিধাগুলো পাওয়া যাবে?

দ্যা গ্রেট ব্রিটিশ টেডি বিয়ারকে আনলক করতে গেমারদের বেশ কতগুলি নতুন কাজ করতে হবে আগে। সেই কাজগুলো হয়ে গেলে, সংগ্রহ পর্বের পর এই ইভেন্টের জন্য যে একচেটিয়া ইন গেম পুরস্কারগুলো আছে সেগুলো আনলক হবে।

আজকেই পাবজি এবং the great British teddy bear কোম্পানির যৌথ উদ্যোগে ইভেন্টটি লঞ্চ হচ্ছে। আজ থেকেই যে কোনও গেমার ba যাঁরা এতে অংশ নিতে ইচ্ছুক তাঁরা অংশ নিতে পারবেন।

pubg

একটা নতুন ট্রেলার আপলোড করা হয়েছে দ্যা গ্রেট ব্রিটিশ টেডি বিয়ারের তরফে। ব্যাটল রয়াল উন্মাদনাকে আরও বাড়িয়ে তোলার জন্য এই কোম্পানির ভাল্লুকদের নিয়ে সেই ট্রেলার তৈরি করা হয়েছে। এখানে দেখা যায় শার্লক এবং রবিন হুডের মধ্যে কিছু একটা নিয়ে টানাটানি চলেছে, এবং তারা দুজনেই কিছু জায়গায় হোঁচট খেয়েছে। তখন তারা দুজন প্লেয়ারকে সামনের দরজা দিয়ে বেরিয়ে গিয়ে খুঁজে বের করতে হবে কে বাড়িতে তালগোল পাকিয়েছে। বেশ টানটান উত্তেজনা নিয়ে হিংসাত্মক এই খেলার জন্য এই বৈশিষ্ট্যটি দারুন ভাবে তৈরি করা হয়েছে।

অনেকেই হয়তো জানেন না এই the great British teddy bear কোম্পানিটি আসলে কী? বিশেষ করে যাঁরা ব্রিটেনের বাসিন্দা নন তাঁদের কাছে নামটি অচেনা। তাঁরা হয়তো বুঝতেও পারছেন না পাবজির কার সঙ্গে জোট বাঁধছে। তাহলে জেনে নিন, এই কোম্পানি 2002 সালে তৈরি হয়। এবং সেই সময় থেকেই হলিউডের বিভিন্ন স্টার, সেখানকার বিভিন্ন অভিজাত পরিবার, রাজপরিবারের মধ্যে এই জিনিসটি দারুন জনপ্রিয়। এই কোম্পানির সঙ্গে পাবজি যে জোট বাঁধবে তা স্বপ্নাতীত! এমন কোনও কোম্পানির সঙ্গে পাবজি টাই আপ করে টিম বানাবে সেটা বোধহয় কেউই ভাবেনি। তবে কোনও গেমার যদি পাবজি এবং টেডি বিয়ার দুটোকেই পছন্দ করে থাকেন তাহলে এই ইভেন্টটি আপনার পছন্দ হতেই পারে। বিভিন্ন জিনিস আপনি উপভোগ করতেই পারেন।

এছাড়াও পাবজি সংক্রান্ত অন্যান্য খবরের মধ্যে রয়েছে মহাবিশ্বে আর ডেড স্পেস আধ্যাত্মিক উত্তরসূরি দ্যা ক্যালিস্টো প্রটোকল সেট করা নেই। PUBG গোটা বিশ্বে ছড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেছিল এটি। কিন্তু এটার মধ্যে তার নিজের বিশ্বের এবং গল্পের যে পক্ষ ছিল সেটা বাদ দেওয়া হয়েছে। এখানে সে তার স্বাধীন বিশ্ব তৈরি করার ধারণা বাদ দেওয়া হয়েছে। এখানে কোনও রকমের spetsnaz helmet দেখা যাবে না।

Digit.in
Logo
Digit.in
Logo