PUBG মোবাইল স্টার চ্যালেঞ্জ 10 জন লাকি বিজয়ী কে Dystopian সার্ভাইভার সেট পুরষ্কার হিসাবে দেবে

PUBG মোবাইল স্টার চ্যালেঞ্জ 10 জন লাকি বিজয়ী কে Dystopian সার্ভাইভার সেট পুরষ্কার হিসাবে দেবে
HIGHLIGHTS

PUBG মোবাইল স্টার চ্যালেঞ্জের গ্লোবাল ফাইনাল হতে চলেছে আর এতে 10 টি টিম তাহকবে আর এখানে আপনাকে আপনার পছন্দে টিমের নাম বলতে হবে

PUBG মোবাইল গ্লোবাল স্টার চ্যালেঞ্জের ফাইনাল আর কিছু দিনের মধ্যে হতে চলেছে, আর ডেভালাপাররা জানিয়েছেন যে তারা এই টুর্নামেন্টের বিষয়ে কিছু জানাতে চান। এতে 10 টি টিম ফাইনাল টুর্নামেন্টে থাকবে আর এটি দুবাইতে হবে। আর দর্শকদের তাদের প্রিয় টিমের বিষয়ে জানাতে বলা হয়েছে। আর এই দর্শকদের মধ্যে থেকে 10 জনকে সিলেক্ট করে তাদের Dystopian সার্ভাইবার সেট পুরষ্কার হিসাবে দেওয়া হবে। আর এই উৎসাহী দর্শকরা শুধু যে তাদের সেরা টিম বাছবেন তা না এর সঙ্গে তাদের প্রিয় গেম ক্যারেক্টারের ID ও বলতে হবে। আর Dystopia সার্ভাইবার সেট এই সময়ে আমেরিকাতে 1,620 তে পাওয়া যাচ্ছে।

আগেই আমরা আপনাদের বলেছি যে PUBG মোবাইল স্টার চ্যালেঞ্জের ফাইনালে 10 টি টিম যাবে। আর এর মধ্যে থেকে তিনটি টিম চিন, দুটি আমেরিকা আর দুটি মিডিল ইস্টের টিম। রাশিয়া, টার্কি, ব্রাজিল, ইন্দোনশিয়া, কোরিয়া, জাপান আর ভারতের একটি করে টিম আছে। আর এখানে একটি গ্যালাক্সি টিমও আছে যারা স্যামসাং ফ্যান ফেভারিট টিম। আপনারা এখানে এই সম্পূর্ণ তালিকাটি দেখতে পারবেন।

PUBG মোবাইল স্টার চ্যালেন্স গ্লোবাল ফাইনাল দুবাইতে 29 নভেম্বর থেকে হবে আর এটি 1 ডিসেম্বর শুরু হবে। আর এর টোতাল প্রাইজ মানি হল $600,000(প্রায় 4,25,31,00 টাকা। আর রিজেনাল ফাইনাল বিজয়ীরা পাবেন $20,000 আর বাকি দুই রানার আপরা $15,000 আর $10,000পাবে/ আর এর সঙ্গে বিজয়ীরা একটি অফিসিয়াল স্ট্রিমের সঙ্গে চুক্তি করতে পারবেন। টিকিট AED 35(প্রায় 676 টাকায়) পাওয়া যাবে।

আপনি যদি একজন ভাল PUBG মোবাইল প্লেয়ার হন তবে নিজের স্কিল আরও ভাল করার চেষ্টা করুন।

 

 

Digit.in
Logo
Digit.in
Logo