PUBG Mobile Prime আর Prime Plus য়ের সাবস্ক্রিপশানে এই সব বেনিফিট এল

PUBG Mobile Prime আর Prime Plus য়ের সাবস্ক্রিপশানে এই সব বেনিফিট এল
HIGHLIGHTS

PUBG Mobile য়ের তরফে সম্প্রতি প্রাইম আর প্রাইম প্লাস সাবস্ক্রিপশান লঞ্চ করা হয়েছে আর এই প্ল্যান অ্যান্ড্রয়েড আর iOS য়ের ইউজার্সদের জন্য দেওয়া হচ্ছে

হাইলাইট

  • দুটি সাবস্ক্রিপশান প্ল্যানের সঙ্গে অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের জন্য এল
  • PUBG Mobile Prime আর Prime Plus সাবস্ক্রিপশান প্ল্যান এল
  • 85 টাকার প্রাথমিক প্ল্যান

 

PUBG Mobile তাদের ইউজার্সদের জন্য স্পেশাল কিছু নিয়ে এসেছে। PUBG Mobile ইউজার্সদের জন্য প্রাইম আর প্রাইম প্লাস সবাস্ক্রিপশান প্ল্যান নিয়ে এসেছে আর এতে প্রতিদিন unknown cash, ব্যাটেল পয়েন্টস, আউটফিটের মতবন বেনিফট আছে। আর এই দুটি সাবস্ক্রিপশান প্ল্যান অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য এসেছে। আপনাদের বলে রাখি যে PUBG Mobile য়ের Prime সাবস্ক্রিপশান য়ের জন্য অ্যান্ড্রয়েড ইউজার্সদের 85 টাকা প্রতি মাসে কম করে দিতে হবে আর সেখানে প্রাইম প্লাসের সাবস্ক্রিপশানের জন্য প্লেয়ারদের 400 টাকা প্রতি মাসে দিতে হবে। আর এর সঙ্গে প্রথম মাসের পরে অ্যান্ড্রয়েড ইউজার্সদের 850 টাকা দিতে হবে।

আর সেখানে iOS ইউজার্সদের বিষয়ে যদি বলি তবে PUBG Mobile Prime সাবস্ক্রিপশানের জন্য iOS ইউজার্সরা প্রতিমাসে 79 টাকা দিতে হবে আর সেখানে প্রাইম প্লাস সাবস্ক্রিপশানের ইউজার্সদের 419 টাকা দিতে হবে। আর প্রথম মাসের পরে প্রাইম প্লাসের জন্য iOS ইউজার্সদের দিতে হবে। আর এই অফারে সাবস্ক্রিপশান নেওয়ার পরে ইউজার্সদের প্রতিদিন 20 UC মানে মোট 600 UC দিতে হবে। আর আপনাদের বলে রাখি যে এই UC র মাধ্যমে ইউজার্স রা BP<10 RP পয়েন্টের সঙ্গে প্রতিদিন ডিস্কাউন্ট, ডেলি ফাস্ট ক্লাসিক ক্রেট লটারি, ইমিডিয়েট রিওয়ার্ড (এতে 300 UC দেওয়া হয়েছে) য়ের মতন বেশি কিছু বেনিট দেওয়া হতে পারে।

আপনাদের বলে রাখি যে সম্প্রতি PUBG Mobile বিটা আপডেট 0.12.0 রোল আউট করেছিল। আর এই নতুন আপডেটের সঙ্গে ইউজার্সরা নতুন ফিচার্স গেমে পেয়েছেন। আর শুধু তাই নয় গেমে আপনারা এবার ডার্ক নাইট মোড পাবেন যা ক্যাম্পেনিয়ানের সঙ্গে কস্মেটিক আউটেম আছে। আর এর সঙ্গে লিকিউড নাইট্রোজেন গ্রেনেড, জাম্পনিং জিম্বোজ আর জিম্বো ডগস আছে।

আর আপনারা যদি এই ফিচার চান তবে অ্যান্ড্রয়েড বা iOS থেক লেটেস্ট আপডেট সার্চ করুন। অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য এই লেটেস্ট 0.12.0 প্যাচের সাইজ 1.8GB।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo