PUBG Mobile 0.11.5 বিটা আপডেট দেখা গেল, নতুন রাইফেল, বোনাস চ্যালেঞ্চের সঙ্গে আছে আরও অনেক কিছু

PUBG Mobile 0.11.5 বিটা আপডেট দেখা গেল, নতুন রাইফেল, বোনাস চ্যালেঞ্চের সঙ্গে আছে আরও অনেক কিছু
HIGHLIGHTS

PUBG Mobile য়ের এই নতুন আপডেটে আপনারা অনেক কিছু নতুন পাবেন

সম্প্রতি PUBG মোবাইল তাদের 0.11.5 বিটা আপডেট দিচ্ছে, আর এবার এই নতুন আপডেটের পরে তাদের নতুন এডিশানে আপনারা অ্যাঙ্গেল আর মিরামারের ডায়নামিক পাচ্ছেন আর এছাড়া এই আপডেটে জোম্বি মোডেও নতুন কিছু আসতে পারে।

এই নতুন বিটা আপডেত 1.7GB র অ্যান্ড্রয়েড প্যাকেজের। এই নতুন বিটা আপডেটে আপনারা G36C রাইফেল আর TUkshani পাবেন, আর এর সঙ্গে এর প্রথম Sanhok য়ে ছিল। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এর আগের আপডেটের বড় আপডেট ছিল এটি যাতে Survival Till Dawn জোম্বি মোড দেওয়া হয়েছিল, তবে এই নতুন আপডেট বেশি বড় ছিল না এতে কিছু পরিবর্তন করা হয়েছে।

PUBG Mobile 0.11.5 বিটাতে নতুন কী পাওয়া যাবে

এই নতুন আপডেটের বিষয়ে অনেক কিছু জানা গেছে। এর জন্য কোম্পানি একটি নতুন চ্যালেঞ্জ নিয়ে এসেছে। এই চ্যালেঞ্জে আপনাদের সবার আগে দেখতে হবে যে এই নতুন আপডেটের পরে গেমে আপনারা Vikendi Map য়ে G36c রাইফেল পাবেন। আর এর সঙ্গে এও বলে রাখি যে এর মাধ্যমে আপনারা 5.56mm সাউন্ড পেতে পারেন। আর এই স্টক আছে। Vikendi তে এই Gun SCAR-L য়ের রিপ্লেস করবে আর এহচারা আমরা যদি Tukshai য়ের বিষয়ে বলি তবে এটি Jeep য়ের রিপ্লেস করবে, আর  এছাড়া Dacia আর Mini Bus কেও এটি রিপ্লেস করতে পারে, আর এছাড়া এই গেমে জোম্বি মোড এমন একটি মোড আসবে সেখানে দুর্বল লাগলে আপনি সহজে মরে যাবেন আর এই গেম তখনই শেষ হবে।

তবে এই বিষয়ে কোন খবর পাওয়া যায়নি যে এই আপডেট গেমে কখন আসবে, তবে এটা বলা যায় যে আগামী কিছু সময়ের মধ্যে আপনার ছোট ছোট আপডেট দেখতে পারবেন আর সেই আপডেট ব্যাবহার করতে পারেবন। তবে এর জন্য আপনাদের ফোনে এর বিটা ভার্সান থাকতে হবে, আর তবেই আপনারা তা ব্যাবহার করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo