PUBG Mobile য়ের Zombie Mode, Vikendi Night Map ও আরও অনেক কিছু

Updated on 19-Feb-2019
HIGHLIGHTS

অবশেষে PUBG Mobile য়ের 0.11.0 র অনলাইন আপডেট এসে গেছে, এই আপডেটটি গেমে মানে PUBG Mobile য়ের Zombi Mode, Vikendi Night Map ছাড়া আরও অনেক কিছু পেয়েছে

আমরা আপনাদের গতকালই জানিয়েছিলাম যে PUBG Mobile য়ের বিটা আপডেটের পরে। আর জানা গেছে যে এই সার্ভিস সঠিক ভাবে কাজ না করার জন্য এটি একটু স্লো এসেছে। তবে এই আপডেটের বিষয়ে আমরা কথা বলছি মানে PUBG Mobile য়ের 0.11.0 বিটা আপডেট সেটা এবার অফিসিয়ালি Tancenet য়ের মাধ্যমে অফিসিয়ালি ফাইনাল ভার্সানে দেওয়া হয়েছে। আর এই নতুন আপডেটে যেখানে বিটা আপডেট Zombie Mode য়ের মজা পাওয়া যাবে সেখানে এখন বিটা আপডেট এই মোডে এসেছে আসুন দেখা যাক যে কি করে এটি খেলা যায়।

আপনাদের বলে রাখি যে এই আপডেট PUBG Mobile game য়ের জম্বি সার্ভাইবাল মডেল দেওয়া হয়েছে এই মোডে প্লেয়াররা Zombie আর মন্সটারদের সঙ্গে লড়াই করতে হবে। এই মোডে “Survival Till Dawn” নাম দেওয়া হয়েছে। আর এই ফিচার অল্প কিছু সময়ের জন্য মানে লিমিটেড পিরিয়েডের জন্য পাওয়া যাবে। আর এছাড়া এতে কিছু মোড মানে War, Sniper Training ইত্যাদি আছে।

আপনাদের বলে রাখি যে PUBG Mobile য়ের সার্ভার 18 ফেব্রুয়ারি দীর্ঘ সময়ের জন্য বন্ধ হয়েছিল আর এটি ভারতে অয়ারায় 1:30PM য়ে আরও একবার কাজ করা শুরু করে। আর এবার এই গেমে প্লেয়াররা Zombie Mode য়ের অভিজ্ঞতা পাবেন। আর আপনাদের বলে রাখি যে আমরা আপনাদের আর্টিকেলে এর আগেই বলেছি যে এই মোডের অপেক্ষা অনেক দিন ধরেই চলছিল আর ফাইনালি এই মোডটি গেমে চলে এসেছে।

আরা আমরা যদি Survival Till Dawn মোডের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই মোডে প্লেয়ারদের একে অপরের সঙ্গে লড়তে হবে। আর এছাড়া তাদের Zombie আর Monster দের সঙ্গেও লড়তে হবে আর এটি একদম Resident Evil 2 য়ের মতন দেখতে হবে।

PUBG Mobile Zombie Mode য়ের আপডেট পেল, নতুন কী আছে?

  1. Zombie: Survival Till Dawn এই মোডটি গেমে অল্প কিছু সময়ের জন্য দেওয়া হয়েছে আর এতে প্লেয়ারদের লড়াই করার জন্য Zombie মোডের সঙ্গে Resident Evil 2 য়ের Bosses থাকবে।
  2. আবহাওয়াকে  PUBG Mobile য়ে দেওয়ায় হয়েছে যা  মুনলাইট টু ভিকেন্ডি বলা হচ্ছে।
  3. আর এছাড়া প্লেয়াররা গেমে স্পেসও দিতে পারে।
  4. Resident Evil 2 র মেনু থিম ছাড়া মিউজিকও অ্যাড করতে পারে।
  5. আর এবার Sanhok Arcade য়ে পাওয়া যাচ্ছে।
  6. আর এছাড়া অনেক বাজেট ফোনের জন্য অনেক বাগ রিমুভ করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :